ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০

শাকিব খানকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষনা

প্রকাশিত: ১৯:৩২, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

শাকিব খানকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষনা

চিত্রনায়ক শাকিব খান

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তাকে জীবিত কিংবা মৃত ধরিয়ে দিতে পারলেই দেওয়া হবে ১ লাখ টাকা পুরস্কার! সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে দাপিয়ে বেড়াচ্ছে এমনই একটি পোস্টার।

তবে পোস্টারে থাকা শাকিবের ছবিতে তার নাম দেওয়া হয়েছে ‘দুলু’। আর পোস্টারটি প্রথম ফেসবুকে শেয়ার করেছেন ‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন। এই সিনেমাতেই জুটি বেঁধেছেন শাকিব ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।গণমাধ্যমে অনন্য মামুন জানান, ‘দরদ’ সিনেমার গল্পটি একেবারেই আলদা। মূলত সে কারণেই এমন পোস্টার। গ্যারান্টি দিয়ে বলতে পারি, এই ‘দরদ’র নিউজের আগে একজন বাংলাদেশি নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক কেউই ভাবেওনি যে, বাংলা সিনেমার কোনো প্রমো বুর্জ খলিফায় দেখানো হবে।

তিনি আরও বলেন, এটা সবার কাছে স্বপ্ন ছিল। আর শাকিবকে দিয়েই বাস্তবে সেটা পরিণত হচ্ছে। ৩ মিনিটের জন্য ‘দরদ’র দখলে থাকবে বুর্জ খলিফা। দেখানো হবে ৫ ভাষার প্রোমো। এটা দিয়েই শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা।

এর আগে পহেলা ফাল্গুন আর ভালোবাসা দিবসে ভক্তদের চমকে দিয়েছিলেন শাকিব। সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেন তিনি। যেখানে শাকিবের ক্ষুব্ধ দৃষ্টি রীতিমতো নজর কেড়েছে সবার। হাত ও মুখমণ্ডলে তাজা রক্তের মাখামাখি। চোখে জ্বলছে আগ্নেয়গিরি। ভালোবাসার দিনেও নেটদুনিয়া কাঁপিয়েছে পোস্টারটি।

এর পরই প্রকাশ্যে হাতে আঁকা এই ছবিটি। ধারণা করা হচ্ছে— প্রথম লুকের ধারাবাহিকতা ধরেই এটি করা। সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচে নির্মিত হয়েছে ‘দরদ’। চলতি বছরই বাংলা, হিন্দি, তামিল, মালয়ালামসহ ৬ ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

এস

সম্পর্কিত বিষয়:

×