ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন শুভশ্রীর বোন

প্রকাশিত: ২২:৩৫, ৫ ডিসেম্বর ২০২৩

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন শুভশ্রীর বোন

অভিনেত্রী শুভশ্রী ও তার বড় বোন দেবশ্রী।

জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। অভিনেত্রী হিসেবে তার বড় বোন দেবশ্রী গাঙ্গুলীও পরিচিত পেয়েছেন। কাজ করেছেন সিনেমায়। 

ব্যক্তি জীবনে ২০২১ সালে সহকর্মী অমিতকে বিয়ে করেন তিনি। কিন্তু, সেই সংসার খুব বেশিদিন টেকেনি। বিয়ের দশদিন পরই স্বামীর সংসারে অত্যাচারের শিকার হন দেবশ্রী, যা গড়ায় মামলা পর্যন্ত। একপর্যায়ে বিচ্ছেদের পথে হাঁটেন এই দম্পতি। 

দেবশ্রীর জীবনে এটা ছিল তার দ্বিতীয় বিয়ে। প্রথম সংসারে একটি পুত্র সন্তান রয়েছে তার। কিন্তু সেই স্বামী সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। একমাত্র ছেলেও মায়ের সঙ্গে থাকেন না। বিদেশে পড়ালেখা নিয়েই ব্যস্ত সময় কাটে তার। 

প্রথম সংসার ভাঙনের পর সুখের সন্ধানে দ্বিতীয় বিয়ে করেছিলেন দেবশ্রী। কিন্তু সুখ আর কপালে জোটেনি। শোনা যাচ্ছে, নতুন করে আবারও গাঁটছড়া বাঁধার চিন্তা করেছেন এই অভিনেত্রী। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, নিজের জীবনে আবারও ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছেন দেবশ্রী। খুব শিগগিরই বিয়ে করবেন তারা। দেবশ্রীর হবু বর পেশায় একজন ব্যবসায়ী। শোবিজ অঙ্গনের সঙ্গে তার খুব একটা যোগাযোগ নেই। তবে এ বিষয়ে অভিনেত্রী বিস্তারিত কিছু বলতে চাননি।

‘জল থই থই ভালোবাসা’ সিরিয়ালে অপরাজিতা আঢ্যর বোনের চরিত্রে অভিনয় করছেন দেবশ্রী। ‘ফাটাফাটি’ সিনেমাতেও দেখা মিলেছে তার। সম্প্রতি বেশ কিছু ওয়েব সিরিজেও কাজ করেছেন এই অভিনেত্রী। 

এম হাসান

×