ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্ঘটনার কবলে ‘পুষ্পা টু’র টিম

প্রকাশিত: ১৭:০৭, ১ জুন ২০২৩

দুর্ঘটনার কবলে ‘পুষ্পা টু’র টিম

আল্লু অর্জুন ও দুর্ঘটনা কবলিত বাস

ভারতের তেলেঙ্গানার নালগোন্ডায় সড়ক দুর্ঘটনার কবলে ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার টিম। এই দুর্ঘটনায় টিমের দুজন শিল্পী আহত হয়েছেন। তবে গুরুতর জখম কেউ হননি। দুর্ঘটনার পরই জখম শিল্পীদের স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়। তবে নির্মাতাদের পক্ষ থেকে দুর্ঘটনার বিষয়ে কোনো বিবৃতি দেয়া হয়নি।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, বুধবার এই দুর্ঘটনাটি ঘটে। জানা গেছে, পাশের রাজ্য অন্ধ্রপ্রদেশ থেকে বাসে হায়দরাবাদে ফিরছিলেন ‘পুষ্পা: দ্যা রুল’-এর টিম।

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা টু’র শুটিং শিডিউল ছিল অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলাম জেলায়, সেখানেই গিয়েছিলেন তারা। ফেরার পথে হায়দ্রাবাদ-বিজয়াওয়াড়া হাইওয়ের নরকেটপল্লীর কাছে অপর একটি বাসকে ধাক্কা মারে টিমের বাসটিকে। দুর্ঘটনার যে ছবি সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে বাসটিকে দুমড়ে-মুচড়ে গেছে।

 ২০২১-এ করোনা আবহে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটি বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদের মুখে মুখে শোনা যায় আল্লু অর্জুনের প্রশংসা।

গত বছরই ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং শুরু করেছিলেন পরিচালক সুকুমার। তরপর ‘পুষ্পা’ আল্লু অর্জুনের ফার্স্টলুক দেখে সবাই চমকে গিয়েছিলেন। অভিনেতার জন্মদিনে মুক্তি পেয়েছিল তার সেই লুক। আর তারপর থেকেই সিনেমাটির মুক্তি অপেক্ষায় দিন গুনছেন আল্লুর ভক্তরা। যদিও সিনেমাটি ঠিক কবে মুক্তি পাবে তা নিয়ে কোনো তথ্য জানাননি নির্মাতারা।

 

এমএস

×