ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আশিষের দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

প্রকাশিত: ১৮:৪৯, ২৯ মে ২০২৩

আশিষের দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

অভিনেতা আশিষ ও  শ্রাবন্তী

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা আশিষ বিদ্যার্থী। বৃহস্পতিবার (২৫ মে) ৬০ বছর বয়সে দ্বিতীয়বারের মতো সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। তার স্ত্রীর নাম রূপালি বড়ুয়া।

এদিন তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও নিকট আত্মীয়দের নিয়ে ঘরোয়া আয়োজনে কলকাতার একটি ক্লাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন আশিষ-রূপালি। তবে তার এই বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা-সমালোচনা চলছে।
 
প্রথমে প্রথম স্ত্রীর সঙ্গে তিনি প্রতারণা করেছেন এই অভিযোগ এলেও, সর্বসমক্ষে এই বিষয়টি এড়িয়ে যান অভিনেতার প্রথম স্ত্রী রাজশী বড়ুয়া। কয়েক যুগের বিবাহিত জীবন তাদের, কিন্তু টিকল না। তবে যৌথ সিদ্ধান্তেই আশিষ ও রাজশী বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

আসামের ফ্যাশন ডিজাইনার রুপালী বড়ুয়াকে বিয়ে করেন আশিষ। তারও বয়স ৫০, একটি মেয়েও রয়েছে। এই বয়সেই নতুন করে জীবনকে সাজানোর সিদ্ধান্ত নিলেন দুজনেই। তবে এখন তার বিয়েই নেটপাড়ার অন্যতম কটাক্ষের মাধ্যম। দফায় দফায় কটাক্ষের সম্মুখীন হচ্ছেন অভিনেতা।

তবে এই ঘটনা প্রথম নয়, টালিউডে এর আগে ব্যক্তিগত সম্পর্কের জন্য বারবার কটাক্ষের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একে একে তিন নম্বর বিয়েও স্থায়ী হয়নি তার। আবার বেশ কিছুদিন আগে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রও নিজের নতুন সম্পর্কের কথা ঘোষণা করেন। ছেলেটি তার থেকে ছোট! এই নিয়েও কম কথা শুনতে হয়নি তাকে।

আশিষের বিয়ে নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী। তিনি বলেন, ‘আমি নিজের শর্তে বাঁচি। আর অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে তারাই চর্চা করেন, যাদের জীবনে ফাঁকা সময় অনেক। তার খারাপ সময় তো পাশে দাঁড়িয়ে কেউ সাহায্য করেনি। তাহলে সে যদি ভালো থাকার চেষ্টা করেন, তাহলে অন্যের এত সমস্যা কীসের? উনি ভালো থাকতে চেয়েছেন। এটা তো অন্যায় নয়। খুব ভালো যে, এই বয়সে নতুনভাবে জীবন শুরু করার কথা ভেবেছেন। আমাদের তো প্রশংসা করা উচিত।’

প্রসঙ্গত, শুধু আশিষ, রূপাঞ্জনা আর শ্রাবন্তীই নন, অতীতে কিশোর কুমার থেকে সঞ্জয় দত্ত, সাইফ আলি খান, মাসাবা গুপ্ত—তারা সবাই প্রথম বিয়ে ভাঙার পর বিয়ে করেছেন, কেউ কেউ দ্বিতীয় বিয়ে করেও সুখী না হয়ে আবারও বিয়ে করেছেন।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×