ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঠোঁট থেকে ঠোঁটে টকমিষ্টি স্বাদ নিলেন অভিনেত্রী

প্রকাশিত: ১৬:১৮, ৩০ জানুয়ারি ২০২৩

ঠোঁট থেকে ঠোঁটে টকমিষ্টি স্বাদ নিলেন অভিনেত্রী

একজনের ঠোঁট ছুঁয়ে যাচ্ছে অন্যের অধর।

ঘুরতে ভালোবাসেন অভিনেত্রী শেফালি জরিওয়ালা। কাজের ফাঁকে উড়ে যান নির্জন দ্বীপ হয়ে সমুদ্রে। হাতে কাজ থাক বা না থাক, লোকজন তাকে মনে রাখুক বা না রাখুক, পরোয়া কী! চুটিয়ে জীবন উপভোগ করছেন ‘কাঁটা লাগা গার্ল’।

সম্প্রতি এক প্রেমঘন মুহূর্তের ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন এই অভিনেত্রী। তাতে দেখা যায়, স্বামী পরাগ ত্যাগীর সঙ্গে একই বরফ আইসক্রিমে ঠোঁট রেখেছেন তিনি। আয়েশ করে টকমিষ্টি গোলার স্বাদ উপভোগ করছেন দু’জনে। একজনের ঠোঁট ছুঁয়ে যাচ্ছে অন্যের অধর। শেফালির জিভের স্বাদ জড়িয়ে যাচ্ছে গোলায়। আর সেখান থেকে যেনো আরও বেশি স্বাদ রস উপভোগ করছেন ত্যাগী। বেড়াতে এসে ক্যামেরার সামনে এ ভাবেই একরাশ উষ্ণতা ছড়িয়ে দিলেন এই দম্পতি।

অভিনেত্রী শেফালি বুঝিয়ে দিলেন কাছাকাছি আসার জন্য যে কোনো অজুহাতই যথেষ্ট। তাদের রসায়ন এখনও সম্পর্কের শুরুর দিনগুলোর মতোই রোমাঞ্চে ভরপুর। 

ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে শেফালি লিখেছেন,‘রোম্যান্স’। যা দেখে চোখ টাটাল অনেকেরই। এমন দাম্পত্য আর ক’জনেরই বা হয়!

২০০২ সাল, তখনও  কেউ তাকে চেনেন না। কিন্তু চিনে নিলেন এক রাতেই। নিমেষে ভাইরাল ‘কাঁটা লাগা’ গানের ভিডিও। পায়ে পায়ে আগুন! গায়ে কাঁটা লাগছে দর্শকের, কে এই নবাগতা? জানা গেল, শেফালি জরিওয়ালা তার নাম। ঘরে ঘরে, রাস্তাঘাটে দিনরাত সর্বত্র বাজত সেই গান। যত না শুনতেন লোকে, দেখতেন বেশি। শেফালির নাচেই চোখ সবার। 

বারুদের মতো যেমন জ্বলে উঠেছিলেন, তেমনই উধাও হয়ে গিয়েছিলেন শেফালি। কোথায় যে গেলেন, কেউ কি জানেন? এখন কী করেন সেই ‘আইটেম গার্ল’?

২০০৪ সালে ‘মুঝসে শাদি করোগি’ ছবিতে বিজলি চরিত্রে অভিনয় করেছেন। অংশ নিয়েছেন জনপ্রিয় রিয়্যালিটি শো ‘নাচ বলিয়ে’তেও। কিন্তু এখনও লোকে তাকে ‘কাঁটা লাগা’ কন্যা হিসাবেই মনে করতে পারবেন। সদ্য ৪০ বছরে পা দিলেন শেফালি। তবে জৌলুস একই রকম রয়েছে এই নায়িকার।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×