ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

সৌন্দর্য চর্চায় নিওরের ৪৯ পণ্য বাজারে

প্রকাশিত: ২০:০২, ৫ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৭:৩৭, ৬ সেপ্টেম্বর ২০২২

সৌন্দর্য চর্চায় নিওরের ৪৯ পণ্য বাজারে

নিওরের পণ্য

ক্রেতাদের চাহিদা ও আস্থা বৃদ্ধির ফলশ্রুতিতে বাংলাদেশে কালার কসমেটিকসের বাজারে বর্তমানে নিওরের ৪৯টি পণ্য রয়েছে। নিয়মিত গবেষণা ও সর্বাধুনিক প্রযুক্তির মিশেলে নিওরের পণ্য এখন সারাবিশ্বে জায়গা করে নিচ্ছে। বাংলাদেশেও বাড়ছে চাহিদা। ১৯৯৬ সাল থেকে যাত্রা শুরু করা নিওর এখন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও সুপরিচিত ব্র্যান্ড।

বিগত ২৬ বছর ধরে বাজারে শক্তিশালী অবস্থানে থাকা নিওর প্রমাণ করেছে যে, সৌন্দর্য চর্চায় নতুন নতুন উদ্ভাবন ক্রেতাদের আস্থা বাড়িয়েছে। একই সঙ্গে ভবিষ্যতে গ্ল্যামার ওয়ার্ল্ডে নিওরের অংশীদারিত্ব আরো বাড়ানোর প্রতিংশ্রুতি দিচ্ছে নিওর।

বিখ্যাত মেকআপ আর্টিস্ট  এবং এমএবিবিএবি এর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট শাহিদা আহসান বলেন, ভোক্তাদের সমস্ত সৌন্দর্য্যের চাহিদা একটি ব্র্যান্ডের অধীনে মেটানো,তাদের সময় বাঁচানো  এবং সুন্দর রুচিবোধের লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয়েছিল নিওর। আজ সৌন্দর্যের জন্য নিওর একটি প্রয়োজনীয় ব্র্যান্ডে পরিণত হয়েছে। দৃষ্টিনন্দন মেকআপ, চোখ, ত্বক, নখসহ নিত্যদিনের সৌন্দর্য ভ্রমণে গাইড করার জন্য নিওর যথেষ্ট। গ্ল্যামারের পাশাপাশি  এটি নারীর স্বাতন্ত্র্যবোধ, আভিজাত্য বাড়াতেও সহায়ক। নিওরের সাজে নতুন এক অনুভূতি, নতুন ভাললাগা সারাদিনকে করে তোলে আনন্দময়। অফিসগামী নারীদের জন্য নিওরের পণ্যগুলো কর্মউদ্দীপকও।

আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশের প্রেসিডেন্ট সৈয়দ এরশাদ আহমেদ বলেন, প্রতিবছর ইউএস ট্রেডশো’তে নিওরের স্টলে উপচে পড়া ভিড় দেখি। সে কারণে বিশ্বব্যাপী জনপ্রিয় ব্র্যান্ড নিওরের প্রসাধনী পণ্য বাংলাদেশে আরো বড় পরিসরে বাজারজাত করার লক্ষ্যে সম্প্রতি ঢাকার একটি হোটেলে নিওর সামারফিস্ট অনুষ্ঠিত হয়।

নিওরের ব্র্যান্ড ম্যানেজার মোরশেদ আলম জানান, আমাদের নিওর কালার কসমেটিক এবং স্কিনকেয়ার  উভয়ধরণের পণ্যই রয়েছে। স্কিন কেয়ার পণ্যের মধ্যে  রয়েছে অ্যালোভেরা ময়েশ্চার সুদিং জেল, ড্রিমী গ্লো ব্রাইটনিং ক্রিম, ড্রিমী গ্লো ব্রাইটনিং সিরাম, ড্রিমী গ্লো ব্রাইটনিং ক্লিনজিং ফোম ইত্যাদি। ড্রিমী গ্লো ব্রাইটনিং ক্রিম কালো দাগ কমায়, ত্বককে উজ্জ্বল করে, ক্রমাগত হাইড্রেশণ  এবং ময়েশ্চারাইজেশন প্রদান করে। অ্যালোভেরা ময়েশ্চার সুদিং জেল সুদিং প্রভাব দেয়। এতে অ্যান্টিব্যাকটেরিয়াল বৈশিষ্ট্য  রয়েছে। যা ত্বককে হাইড্রেট করে এবং উজ্জ্বল ত্বক প্রদান করে। ড্রিমী গ্লো ব্রাইটনিং সিরাম ব্যবহারে তারুণ্যময় চেহারা পাওয়া যায়। এটি ত্বকের বলিরেখা দূর করে। ত্বকের ইলাস্টিসিটি উন্নত করে এবং ত্বকের আর্দ্রতা বাড়ায়। ড্রিমী গ্লো ব্রাইটনিং ক্লিনজিং ফোম ত্বকের আর্দ্রতা ধরে রাখে, ত্বকে ছিদ্র কম করে, ত্বকের সুস্থতা বজায় রাখে  বেং নিস্তেজ ত্বককে সতেজ করে।

কালার কসমেটিকস পণ্যের মধ্যে রয়েছে বিভিন্ন ধরণের আইটেম। সব আইটেম মিলিয়ে এখন বাজারে রয়েছে৪৯টির মত পণ্য। নিওর রেড কার্পেট লিপ কালারগুলো ওয়াশিংটন, ফ্লোরিডা, হাওয়াই, আলাস্কা, মিশিগান, নিউজার্সি, টেক্সাস, নিউইয়র্ক, জর্জিয়া, ক্যালিফোর্নিয়া, ভার্জিনিয়া, নেভাদা এই ১২টি শেডে পাওয়া যাচ্ছে। নিওর অন পয়েন্ট মাইক্রো আই ব্রো পেন্সিল, নিওর ওয়াটার প্রুফ হাইপো অ্যালার্জিক আইলাইনার, নিওর লিকুইড আইলাইনার, নিওর আল্ট্রা ডিফাইন্ড ভলিউম মাসকারা  এখন সৌন্দর্যপ্রেমিদের নিত্যসঙ্গী।

নিওর কসমেটিকসের বিপণন কর্মকর্তারা বলেন, রঙিন প্রসাধনীর বাজারে আমাদের সাফল্য স্কিনকেয়ার পণ্যগুলি তৈরি করতে উৎসাহ যুগিয়েছে। আমরা প্রতিটি ক্ষেত্রে সতর্কতার সাথে অনেক আইটেম স্ক্রীনিং  এবং পরীক্ষা করেছি, নিশ্চিত করেছি যে সেগুলি ভোক্তা সাধারণের জন্য উপকারী এবং বিস্ময়কর কাজ করে।

এমএস