ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

সোনালী ব্যাংকের পেমেন্ট গেটওয়ে সেবায় যুক্ত হলো প্রবাসী কল্যাণ ব্যাংক

প্রকাশিত: ০১:২১, ৮ ডিসেম্বর ২০২৩

সোনালী ব্যাংকের পেমেন্ট গেটওয়ে সেবায় যুক্ত হলো প্রবাসী কল্যাণ ব্যাংক

সোনালী পেমেন্ট গেটওয়ে’তে যুক্ত হয়েছে প্রবাসী কল্যাণ ব্যাংক

সোনালী ব্যাংক পিএলসির নিজস্ব সফটওয়্যার ‘সোনালী পেমেন্ট গেটওয়ে’তে যুক্ত হয়েছে প্রবাসী কল্যাণ ব্যাংক। ‘সোনালী পেমেন্ট গেটওয়ে’ ব্যবহার করে প্রবাসী কল্যাণ ব্যাংকের ঋণ গ্রহীতাদের কিস্তি আদায় এবং ওয়েববেজড স্পট ক্যাশ বৈদেশিক রেমিটেন্স প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখার মাধ্যমে পরিশোধের লক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি ও প্রবাসী কল্যাণ ব্যাংকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হলো। বৃহস্পতিবার প্রবাসী কল্যাণ ব্যাংক ভবনের বিজয় ৭১ মিলনায়তনে দুই ব্যাংকের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়।

প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক পিএলসির সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম। সোনালী ব্যাংকের পক্ষে জেনারেল ম্যানেজার মো. নুরূন নবী এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের পক্ষে মহাব্যবস্থাপক মো. নূর আলম সরদার চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ওয়েজ আনার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক (অতিরিক্ত সচিব ) মো. হামিদুর রহমান, ওয়েজ আনার্স কল্যাণ বোর্ডের যুগ্মসচিব শোয়াইব আহমাদ খান, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্মসচিব কামরুল হক মারুফ, সোনালী ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস, প্রবাসী কল্যাণ ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

×

শীর্ষ সংবাদ:

লিবিয়া থেকে ফিরলেন ১৪৪ বাংলাদেশি
ভারত থেকে এলো ৫০ মেট্রিক টন নারিকেল
বিশেষ ব্যবস্থায় মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট দেবে হাইকমিশন
ষড়যন্ত্র আছেই, ষড়যন্ত্র হচ্ছে প্রত্যেকবারই : প্রধানমন্ত্রী
কুয়াকাটায় হোটেল না পেয়ে বাসাবাড়ি ভাড়া নিচ্ছেন পর্যটকরা
সেনাবাহিনীতে যোগ দিলে রোহিঙ্গাদের নাগরিকত্ব দেবে মিয়ানমার
বুয়েট প্রাক্‌-নির্বাচনী ভর্তি পরীক্ষা আজ
শিক্ষক-শিক্ষার্থীরা পাচ্ছেন আর্থিক অনুদান, আজই আবেদনের শেষ সুযোগ
১৮তম শিক্ষক নিবন্ধন: প্রবেশপত্র ডাউনলোড শুরু
রমজানে মক্কার মসজিদুল হারামে ইফতার পরিবেশনে নতুন নিয়ম সৌদির
প্রথমবারের মতো আন্তর্জাতিক রুটে বাস চালু করলো সৌদি
কূটনৈ‌তিক সম্পর্ক জোরদারে ঢাকায় ৩ মা‌র্কিন কর্মকর্তা