ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সাকিবের ই-কর্মাস প্রতিষ্ঠান মোনার্ক মার্টের ১ম বর্ষপূর্তি

প্রকাশিত: ১৪:৪০, ১৩ ফেব্রুয়ারি ২০২৩; আপডেট: ১৭:৫৯, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

সাকিবের ই-কর্মাস প্রতিষ্ঠান মোনার্ক মার্টের ১ম বর্ষপূর্তি

কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হচ্ছে।

বর্ষপরিক্রমায় এক বছরে পা দিল সাকিব আল হাসানের মোনার্ক মার্ট। প্রতিষ্ঠার পর থেকেই সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করে ক্রেতাদের মনে জায়গা করে নিয়েছে দেশের অন্যতম সেরা এই ই-কমার্স প্রতিষ্ঠানটি।

সারাবছর জুড়েই ছিল আকর্ষণীয় ডিলস, ক্যাশব্যাক অফার, ফ্রি ডেলিভারি এবং ক্রেতাদের জন্য সাশ্রয়ী সব অফার। এছাড়াও সঠিক সময়ে সেরা মানের পণ্য পৌঁছে দিয়ে গ্রাহকদের কাছে নির্ভরযোগ্য এক প্রতিষ্ঠান হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে তারা।

এরই ধারাবাহিকতায় ১ম বর্ষপূর্তি উপলক্ষ্যে অবিশ্বাস্য সব অফার নিয়ে হাজির হয়েছে মোনার্ক মার্ট। এনিভার্সারি ক্যাম্পেইনে থাকছে লোভনীয় ডিসকাউন্ট, ফ্রি ডেলিভারি, এমএফএস পেমেন্টে ক্যাশব্যাকসহ দারুণ সব সারপ্রাইজ। বিস্তারিত- https://monarchmart.com

প্রতিষ্ঠানের সিসিও ও সিএফও জনাব রফিকুল আলম জানান, শুধুমাত্র অভাবনীয় অফারই নয় বাজারের সেরা পণ্যটি ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়ার সংকল্পে প্রতিজ্ঞাবদ্ধ মোনার্ক মার্ট।

অর্ডারের পর দ্রুততম সময়ে পণ্য হাতে পাওয়ায় এই এনিভার্সারি ক্যাম্পেইন নিয়ে ক্রেতাদের মধ্যে বেশ আগ্রহ সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

ফেব্রুয়ারি মাসজুড়ে চলতে থাকা বিভিন্ন অফারের অন্তর্ভুক্ত থাকছে ফ্যাশন ও লাইফস্টাইল পণ্য, ইলেকট্রনিক্স আইটেম ও এক্সেসরিজ, রান্নাঘর ও বাসার আনুষাঙ্গিক সামগ্রী, শিক্ষামূলক কোর্স, গ্রোসারি পণ্যসহ সবকিছু।

গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদাকে মাথায় রেখেই সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে দিন-রাত কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এভাবেই সর্বস্তরের গ্রাহকদের সহযোগিতা ও ভালোবাসায় আরো বহুদূর এগিয়ে যাবার প্রত্যাশা প্রতিষ্ঠানটির।

এমএইচ

×