ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৪ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

বাণিজ্য মেলায় ভিসতা’র বিশেষ অফার

প্রকাশিত: ২২:০০, ১ জানুয়ারি ২০২৩

বাণিজ্য মেলায় ভিসতা’র বিশেষ অফার

বাণিজ্য মেলায় ভিসতার মিনি প্যাভিলিয়ন নম্বর পিএস-৩৬

নতুন বছরের প্রথম দিন শুরু হল ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। এতে প্রথমবারের মতো অংশ নিয়েছে বাংলাদেশী ব্র্যান্ড ভিসতা। কোয়ালিটি সেনসেশন ব্র্র্যান্ড হিসেবে ভিসতা এরইমধ্যে গ্রাহকমহলে ব্যাপক সুনাম কুঁড়িয়েছে। কোয়ালিটি বা পণ্যমাণের দিক দিয়ে ভিসতা দেশের এক নম্বর ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেয়েছে দেশের ইলেকট্রনিক্স পণ্যের বাজারে। এবারের বাণিজ্য মেলায় ক্রেতাদের জন্য কিছু স্পেশাল অফার ঘোষণা করেছে ভিসতা। 

ভিসতার মিনি প্যাভিলিয়ন নম্বর পিএস-৩৬। মূল মেলা প্রাঙ্গণে দুটি বড় হল রয়েছে, ‘এ’ এবং ‘বি’। ভিসতার প্যাভিলিয়ন প্রথম হল ‘এ’-তে। মূল গেট দিয়ে প্রবেশ করলে হাতের বামে পড়বে হল ‘এ’। মূল চলাচল পথের বা পাশে ভিসতা মিনি প্যাভিলিয়ন। লাইট ইঞ্জিনিয়ারিং বা ইলেকট্রনিক্স কর্নারে রয়েছে ভিসতা ইলেকট্রনিক্স এর শোরুম। 

ভিসতা ইলেকট্রনিক্স এর নির্বাহী পরিচালক তানভীর জিহাদ বলেন, ক্রেতা-দর্শনার্থীদের সুবিধার জন্য এবং পরিবেশের বিষয়টি মাথায় রেখে দুপাশে খোলা রেখে নির্মাণ করা হয়েছে ভিসতা স্টল। অন্য দুপাশে থাকছে প্রোডাক্ট ডিসপ্লে। বাতাস এবং আলো চলাচলের জন্য উপরের দিকটা খোলা রাখা হয়েছে। সাদা-মাটা কনসেপ্ট এর উপর নান্দনিক ডিজিটাল সাইন দিয়ে তৈরি হয়েছে ভিসতা’র মূল সাইনবোর্ড। 

বাণিজ্যমেলায় দায়িত্বপ্রাপ্ত ভিসতা কো অর্ডিনেটর ফয়সাল ইসলাম শশী জানান, বাংলাদেশের বাজারে প্রথম অ্যান্ড্রয়েড টিভি পরিচিত করেছে ভিসতা। মানের দিক দিয়ে ভিসতা এক কথায় বাংলাদেশের সেরা। গুগল সার্টিফায়েড অ্যান্ড্রয়েড -১১ টিভি থাকছে ভিসতা’র ফ্ল্যাগশিপ পণ্য হিসেবে। তিনি জানান, ভিসতা’র বড় পর্দার টিভির এখন ভীষন চাহিদা। বিশেষ করে ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি, ৭৫ এবং ৮৬ ইঞ্চি ভিসতা টিভির চাহিদা বেশি। তিনি জানান, মানে সেরা আবার দামে অন্যদের চেয়ে কম হওয়ায় সচেতন গ্রাহকরা এখন ভিসতা টিভি কিনছেন। 

মেলায় ভিসতা’র ডেপুটি কো অর্ডিনেটর আরিফুল ইসলাম জানান, বাণিজ্য মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য বিশেষ অফার রয়েছে। ভিসতা অ্যান্ড্রয়েড টিভিতে সবার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়। থাকছে ফ্রি হোম ডেলিভারি এবং ফ্রি ইন্সটলেশন। তবে ৫৫ এবং ৮৬ ইঞ্চি টিভিতে ডিসকাউন্ট পাওয়া যাবে ২৫ শতাংশ।  
মেলায় থাকছে ভিসতা ব্র্যান্ডের ৩২ থেকে ৮৬ ইঞ্চি সাইজের টিভি। তবে বড় পর্দার টিভির প্রতিই ক্রেতাদের বেশি আকর্ষন থাকবে বলে সংশ্লিষ্টদের ধারণা। টেলিভিশনের পাশাপাশি মেলায় আসছে ভিসতা ব্র্র্যান্ডের রাউটার, অ্যান্ড্রয়েড প্রজেক্টর এবং গেমিং মনিটরসহ কয়েকটি পণ্য।  

 

রহিম শেখ

×