ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আকর্ষণীয় দামে ব্যবহৃত ইলেকট্রনিকস পণ্য কেনার সুযোগ

সোয়াপের সাথে দারাজের চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ১৭:৪০, ৩ নভেম্বর ২০২২; আপডেট: ১৭:৪১, ৩ নভেম্বর ২০২২

সোয়াপের সাথে দারাজের চুক্তি স্বাক্ষর

দারাজের চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন ও সোয়াপের প্রতিষ্ঠাতা ও সিইও পারভেজ হোসেন তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন

সম্প্রতি, গ্রাহকদের জন্য আকর্ষণীয় দামে পুরনো ইলেকট্রনিকস পণ্য কেনার সুযোগ তৈরি করতে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ (https://www.daraz.com.bd/) বাংলাদেশ দেশের প্রথম রি-কমার্স ব্র্যান্ড সোয়াপের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।  

সম্প্রতি রাজধানীর বনানীতে অবস্থিত দারাজ অফিসে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে দারাজের চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন ও সোয়াপের প্রতিষ্ঠাতা ও সিইও পারভেজ হোসেন তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। 

এই চুক্তির অধীনে, উভয় প্রতিষ্ঠান এখন থেকে সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের জন্য ব্যবহৃত ইলেকট্রনিক্স ডিভাইস (স্মার্টফোন, ল্যাপটপ, অন্যান্য অ্যাপ্লায়েন্স) কেনার সুযোগ তৈরিতে একসাথে কাজ করবে। সোয়াপ ব্যবহৃত ইলেকট্রনিক্স ডিভাইসের গুণমান পরীক্ষা করবে এবং ভালো অবস্থায় আছে এমন পণ্যগুলো দারাজের মাধ্যমে বিক্রির জন্য প্রদর্শন করবে। 

পণ্য কেনার সময় গ্রাহকরা বিভিন্ন অফার (যেখানে প্রযোজ্য), ইএমআই সুবিধা গ্রহণ ও ভাউচার ব্যবহার করতে পারবেন। আরও বিস্তারিত জানতে এবং আকর্ষণীয় ভাউচার পেতে, ক্লিক করুন - https://www.daraz.com.bd/shop/live-wire-bd-ltd।

এস.রহিম

×