ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

‘উজ্জীবিত অগ্রযাত্রা’ শ্লোগানে অগ্রণী ব্যাংকের বিশেষ কর্মপরিকল্পনা উদ্বোধন

প্রকাশিত: ১৮:৪০, ১৯ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ২১:০১, ১৯ সেপ্টেম্বর ২০২২

‘উজ্জীবিত অগ্রযাত্রা’ শ্লোগানে অগ্রণী ব্যাংকের বিশেষ কর্মপরিকল্পনা উদ্বোধন

বিশেষ এই কর্মপরিকল্পনা উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত 

১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা ঘোষণা করেছে রাষ্ট্রায়ত্ব অগ্রণী ব্যাংক। সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড কক্ষে  এই বিশেষ কর্মপরিকল্পনা কর্মসূচীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উদ্বোধন করেন ব্যাংক চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত।

‘উজ্জীবিত অগ্রযাত্রা’ শিরোনামে বিশেষ কর্মপরিকল্পনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর ঘোষণা করেন  অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মো. মুরশেদুল কবীর। 

 উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান গাজীর সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন  উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম এবং মো. মনিরুল ইসলাম। 

অগ্রণী ব্যাংক চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত বলেন-‘ ব্যাংকিং সেবা আগের চেয়ে বেশি বিকশিত হয়েছে। সুতরাং আমাদেরকে  গ্রাহক সেবা সঠিকভাবে,সহজভাবে এবং দ্রুততার সাথে নিশ্চিত করতে হবে।’

এই বিশেষ কর্মপরিকল্পনার মাধ্যমে রেমিট্যান্স আহরণ,আমানতের  প্রবৃদ্ধি,রপ্তানি বাণিজ্য ,গ্রীন ব্যাংকিং,খেলাপি ঋণ আদায় ,বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সূচকে অগ্রণী ব্যাংককে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর।

এই সময় আরো উপস্থিত ছিলেন প্রধান কার্যালয় ও কর্পোরেট  শাখার মহাব্যবস্থাপকবৃন্দ, উপ-মহাব্যববস্থাপকবৃন্দ। এছাড়াও ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন  সার্কেল অফিসের মহাব্যবস্থাপকবৃন্দ, আঞ্চলিক কার্যালয় ও কর্পোরেট শাখার নির্বাহীবৃন্দ এবং সারাদেশের শাখা ব্যবস্থাপকগণ।
 

সম্পর্কিত বিষয়: