ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

খাদ্য পরিবেশকের ভুলে!

প্রকাশিত: ২২:৪৬, ২৯ জানুয়ারি ২০২৩

খাদ্য পরিবেশকের ভুলে!

.

এক নারী খাদ্য পরিবেশকের ভুলে অন্তত সাতজনকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। ঘটনাটি চীনের পূর্বাঞ্চলীয় ঝেজিয়াং প্রদেশের। সম্প্রতি প্রদেশটির এক রেস্তোরাঁয় ফলের জুস অর্ডার করেন সাত ব্যক্তি। কিছু সময় পর তাদের সামনে জুস পরিবেশন করা হয়। ওই
সাতজন কথা বলতে বলতে জুসের গ্লাসে চুমুক দেন। এরপর ঘটে বিপত্তি। তারা বুঝতে পারেন এটি ফলের জুস নয়, ডিটারজেন্ট গোলানো পানি। এরপর তারা অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের পাকস্থলী পরিষ্কার করেন চিকিৎসকরা। ভুক্তভোগী গ্রাহকদের একজন সিস্টার উকং। তিনি বলেন, ফলের জুস হিসেবে তাদের যে পানীয় পরিবেশন করা হয়, এর স্বাদ ছিল অদ্ভুত। তারা বলেন, পরিবেশনের ক্ষেত্রে ভুল হয়ে গেছে।
রেস্তোরাঁর পক্ষ থেকে বলা হয়, ভুলটি করেছিলেন এক নারী খাদ্য পরিবেশক। তার চোখে সমস্যা আছে। এ কারণেই ভুল হয়েছে। স্থানীয় পুলিশের এক কর্মকর্তা বলেন, সাত গ্রাহকের সবার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। রেস্তোরাঁর ওই নারী খাদ্য পরিবেশক স্বীকার করেন, তিনি ভুল করেছেন। কারণ, তিনি অনভিজ্ঞ। তার চোখে সমস্যা আছে। গ্রাহকদের ঠিক কী ধরনের ডিটারজেন্ট পরিবেশন করা হয়েছিল, তা স্পষ্ট নয়। তবে সেখানে বেশ কয়েকটি ফ্লোর ক্লিনার রাখা ছিল। সেগুলো দেখতে কমলার জুসের মতোই। সাউথ চায়না মর্নিং পোস্ট অবলম্বনে।  

 

×