সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

পটিয়ায় আওয়ামী লীগ নেতাকে মারধরের ঘটনায় গ্রেফতার ১

পটিয়ায় আওয়ামী লীগ নেতাকে মারধরের ঘটনায় গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছে বেঁধে মারধর করার মূল হোতা ইন্দ্রজিত চৌধুরী লিও (৪৫) কে পুলিশ গ্রেফতার করেছে। সে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত নেপাল চন্দ্র চৌধুরীর পুত্র। আজ শনিবার ভোরে থানা পুলিশ চট্টগ্রাম নগরীর আসকার দিঘী এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গত ৭ মে দৈনিক জনকণ্ঠের শেষ পাতায় ‘আওয়ামী লীগ নেতাকে গাছে বেঁধে মারধর’ সন্ধান মিলছে না ইন্দ্রজিতের’ শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়। এর পর থেকে পুলিশ তাকে গ্রেফতার করতে নানাভাবে তৎপর হন। ইন্দ্রজিতের এক আত্মীয়ের মাধ্যমে তাকে গ্রেফতার করেন।

পুলিশ জানান, গত ২৯ এপ্রিল উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলে আধিপত্য নিয়ে মারামারির ঘটনা ঘটে। ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান আহবায়ক মাহফুজুল হক হাফেজ অনুষ্ঠান শুরুর আগে ব্যানার টেনে খুলে নিলে জিতেন গুহ এর প্রতিবাদ করে। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইন্দ্রজিত চৌধুরী এক পর্যায়ে জিতেনকে কিল, ঘুষি মারে। এর পর আরো কিছু যুবক জিতেনকে মারধর করে। ওই ঘটনায় জিতের ভাই তাপস গুহ বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ইন্দ্রজিত চৌধুরী ৪নং আসামি। ঘটনার পর থেকে ইন্দ্রজিত গাঢাকা দিলেও পুলিশ তার এক আত্মীয়ের মাধ্যমে গ্রেফতার করতে সক্ষম হন। এর আগে ইন্দ্রজিতসহ ৫জন পুলিশ গ্রেফতার করেছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাসেদুল ইসলাম জানিয়েছেন, আওয়ামী লীগ নেতাকে মারধর করার মূল হোতা ইন্দ্রজিত চৌধুরী লিওকে অবশেষে গ্রেফতার করা হয়েছে। এর আগে আরো ৪জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ইন্দ্রজিতকে জিজ্ঞাসাবাদ শেষে রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হবে।

শীর্ষ সংবাদ: