মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

নববধূর লাশ উদ্ধার ॥ স্বামী গ্রেফতার

নববধূর লাশ উদ্ধার ॥ স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দশম শ্রেণীতে পড়–য়া এক কিশোরী নববধূর লাশ উদ্ধারের ঘটনায় থানা পুলিশ কিশোরীর মায়ের দায়ের করা মামলায় অভিযুক্ত নববধূর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রী গ্রামের।

সোমবার সকালে কিশোরীর মা রোকেয়া বেগমের দায়ের করা মামলার বরাত দিয়ে থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, গত চার মাস পূর্বে বাদীর মেয়ে মেঘলা আক্তার ইতির (১৭) সাথে পাশ^বর্তী জবসেন গ্রামের জাহাঙ্গীর পাইকের ছেলে শিহাব পাইকের সাথে সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই কারনে-অকারনে ইতিকে মারধর শুরু করে শিহাব। ঘটনার দিন শনিবার রাতে ইতিকে তার স্বামী শিহাব অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে অভিমান করে রাতে সবার অজান্তে ইতি ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়। মুমূর্ষ অবস্থায় তাকে (ইতি) উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতবলে ঘোষণা করেন।

থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার জানান, উল্লেখিত ঘটনায় ইতির মা রোকেয়া বেগম তার মেয়ে জামাতা শিহাব হোসেন পাইককে অভিযুক্ত করে রবিবার বিকেলে থানায় মামলা দায়ের করেন। তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে শিহাবকে গ্রেফতার করেছে।

শীর্ষ সংবাদ: