বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভৈরব থানার এসআইয়ের কারসাজি

ভৈরব থানার এসআইয়ের কারসাজি
  • দৈনিক জনকণ্ঠ অনলাইন এ খবর প্রকাশে ৩৩ মোবাইল ও টাকা আত্মসাতের ঘটনায় তদন্ত কমিটি গঠিত

নিজস্ব সংবাদদাতা, ভৈরব ॥ ভৈরব থানার এসআইয়ের কারসাজিতে ৩৩ মোবাইল ও দেড় লাখ টাকা আত্মসাতের ঘটনায় দৈনিক জনকণ্ঠ অনলাইন সংস্করণে সংবাদ প্রকাশিত হলে পুলিশের উদধতন কতৃপক্ষের নজরে আসে। ফলে এক সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। কিশোরগন্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএম/বার) এই তদন্ত কমিটি গঠন করেন। তদন্ত কর্মকর্তার দায়িত্ব দেয়া হয় ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহমেদ দীপুকে।

গত শুক্রবার দুপুরে ভৈরব থানার এসআই ইসমাইল শহরের নাটাল মোড়ে একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ২৫৭ টি মোবাইল ও দেড় লাখ টাকাসহ ৪ চোরাচালানীকে আটক করেন। এঘটনায় থানায় মামলা হলে মামলার এজাহারে জব্দ তালিকায় ২২৪ টি মোবাইল ও ৪ জনকে আসামী করা হয়।

তারপর আসামীর নিকটআত্মীয়রা জানান, মোবাইল ছিল ২৫৭ ও টাকা ছিল দেড়লাখ। অভিযোগ উঠে টাকা ও ৩৩ টি মোবাইল আত্মসাত করে পুলিশ । অভিযোগ উঠেছে, ঘটনার সময় থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ গোলাম মোস্তফা (পিপিএম) অফিসে না থাকায় পুলিশ পরিদর্শক ( তদন্ত) তারিকুল আলম জুয়েল এই কারসাজির সাথে জড়িত ছিল।

তদন্ত কমিটির কর্মকর্তা সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহমেদ দীপু জানান, আমি ঘটনাটি প্রাথমিক তদন্ত করতে গিয়ে বুঝতে পারি উদ্ধারকৃত টাকা নিয়ে গলদ রয়েছে। আইনগতভাবে টাকাগুলি যেভাবে দেখানো প্রয়োজন ছিল সেভাবে দেখানো হয়নি। ৯৬ হাজার টাকা আসামীর নিকট থেকে পাওয়া গেলেও ৫৪ হাজার টাকা গায়েবের বিষয়টি তিনি জানতে পারেননি বলে জানান। ৩৩ টি মোবাইল ও টাকার বিষয়টি তদন্ত করে সঠিক রিপোর্ট দিব বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
‘আন্তর্জাতিকভাবে রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার’         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা