বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নালিতাবাড়ীতে খাল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

নালিতাবাড়ীতে খাল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

সংবাদদাতা, নালিতাবাড়ী, শেরপুর ॥ শেরপুরের নালিতাবাড়ীতে মকবুল হোসেন (৭০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২২ জানুয়ারি) দুপুরে পৌরশহরের অদুরে কালিনগর এলাকার দুদুয়ার খাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধ উপজেলার কোন্নগর গ্রামের মৃত আরদ্দি শেখের ছেলে।

জানা গেছে, গত ৯ জানুয়ারি রবিবার উপজেলার কোন্নগর নিজ বাড়ি থেকে নিখোঁজ হন বৃদ্ধ মকবুল হোসেন। তার স্ত্রী সুফিয়া বেগম অনেক খুঁজাখুঁজি করে ব্যর্থ হন। পরে কালিনগর গ্রামবাসী শনিবার দুপুরে দুদুয়ার খালে মকবুলের লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। ধারনা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। এছাড়া বৃদ্ধ মকবুল কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি আরো জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস