সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালমনিরহটে বিয়ের ৩দিন পর নিখোঁজ যুবকের লাশ ১০দিন পর উদ্ধার

লালমনিরহটে বিয়ের ৩দিন পর নিখোঁজ যুবকের লাশ ১০দিন পর উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ বিয়ের তিন দিন পর নববধূকে রেখে নিখোঁজ হয়ে যায় মোঃ রুবেল মিয়া (২৩)। ১০ দিন পর লাশ মিলেছে ঢাকায় নব নির্তিত ১০ তলা ভবনে। শনিবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নে খলাইহাট গ্রামে লাশের দাফন হয়। এই নির্মম ঘটনায় গ্রামটিতে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, নিহত রুবেল মিয়া লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট গ্রামের নুরুল আমিনের পুত্র। নতুন বছরের ২ জানুয়ারী প্রতিবেশী আপিয়ার রহমানের মেয়ে সার্জিয়া খাতুনের সাথে পারিবারিক ভাবে আনুষ্ঠানিকতা করে রুবেল-সার্জিয়ার বিয়ে হয়। বিয়ের তিনদিন পর সকাল ১০ টার পর হঠাৎ করে নিখোঁজ হয়ে যায় রুবেল মিয়া ।

তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তাকে খোঁজাখুজি করে তাকে না পেয়ে ওইদিন বাবা নুরুল আমিন লালমনিরহাট সদর থানায় নিখোঁজ সাধারন ডায়েরী করে। এদিকে স্থানীয় মাহফুজার রহমান নামে এক যুবক তার নিজ ফেসবুক আইডিতে রুবেল মিয়ার ছবিসহ নিখোঁজের স্টাটাস দেয়। সেখানে মোবাইল নম্বরও দেয়। ঢাকায় উদ্ধার হওয়া সেই অজ্ঞাত লাশের পরিচয় পেতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষ লালমনিরহাটের ষ্ট্যাষ্টাসের মোবাইল নম্বরে ফোন দিয়ে নিখোঁজ ব্যক্তির খোঁজ পায়। পরে পরিবারের সদস্যরা মরদেহের পরিচয় সনাক্ত করে।

শুক্রবার রাতে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের স্বজনদের নিকট দিয়ে দেয়। নববধূ সার্জিয়া খাতুন জানায়, ৫ জানুয়ারী দুই জনে মিলে আমার বাবার বাড়ি যাওয়ার কথা। তুমি সব গুছিয়ে নাও আমি বাজার থেকে দাড়ি সেফ করে আসি দুপুরের পর রওয়ানা দিব। এই যে গেল ফেরত আসাল লাশ হয়ে। রুবেল পরিবারের একমাত্র আদরের সন্তান ছিল। বিয়ে করায় ছেলেকে অপহরন করে হত্যা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে