বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালমনিরহটে বিয়ের ৩দিন পর নিখোঁজ যুবকের লাশ ১০দিন পর উদ্ধার

লালমনিরহটে বিয়ের ৩দিন পর নিখোঁজ যুবকের লাশ ১০দিন পর উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ বিয়ের তিন দিন পর নববধূকে রেখে নিখোঁজ হয়ে যায় মোঃ রুবেল মিয়া (২৩)। ১০ দিন পর লাশ মিলেছে ঢাকায় নব নির্তিত ১০ তলা ভবনে। শনিবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নে খলাইহাট গ্রামে লাশের দাফন হয়। এই নির্মম ঘটনায় গ্রামটিতে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, নিহত রুবেল মিয়া লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট গ্রামের নুরুল আমিনের পুত্র। নতুন বছরের ২ জানুয়ারী প্রতিবেশী আপিয়ার রহমানের মেয়ে সার্জিয়া খাতুনের সাথে পারিবারিক ভাবে আনুষ্ঠানিকতা করে রুবেল-সার্জিয়ার বিয়ে হয়। বিয়ের তিনদিন পর সকাল ১০ টার পর হঠাৎ করে নিখোঁজ হয়ে যায় রুবেল মিয়া ।

তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তাকে খোঁজাখুজি করে তাকে না পেয়ে ওইদিন বাবা নুরুল আমিন লালমনিরহাট সদর থানায় নিখোঁজ সাধারন ডায়েরী করে। এদিকে স্থানীয় মাহফুজার রহমান নামে এক যুবক তার নিজ ফেসবুক আইডিতে রুবেল মিয়ার ছবিসহ নিখোঁজের স্টাটাস দেয়। সেখানে মোবাইল নম্বরও দেয়। ঢাকায় উদ্ধার হওয়া সেই অজ্ঞাত লাশের পরিচয় পেতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষ লালমনিরহাটের ষ্ট্যাষ্টাসের মোবাইল নম্বরে ফোন দিয়ে নিখোঁজ ব্যক্তির খোঁজ পায়। পরে পরিবারের সদস্যরা মরদেহের পরিচয় সনাক্ত করে।

শুক্রবার রাতে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের স্বজনদের নিকট দিয়ে দেয়। নববধূ সার্জিয়া খাতুন জানায়, ৫ জানুয়ারী দুই জনে মিলে আমার বাবার বাড়ি যাওয়ার কথা। তুমি সব গুছিয়ে নাও আমি বাজার থেকে দাড়ি সেফ করে আসি দুপুরের পর রওয়ানা দিব। এই যে গেল ফেরত আসাল লাশ হয়ে। রুবেল পরিবারের একমাত্র আদরের সন্তান ছিল। বিয়ে করায় ছেলেকে অপহরন করে হত্যা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল