বৃহস্পতিবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শরীয়তপুরে সৌদি প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে খুন

শরীয়তপুরে সৌদি প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে খুন

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর ॥ শরীয়তপুরে ডগ্রীতে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয় সূত্র ও স্বজনরা জানান, বুধবার ভোর ৬ টায় নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ডগ্রী বাজারের পাশে সৌদি প্রবাসী হোসেন হাওলাদারের স্ত্রী আকলিমা (৩২) বেগমকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এসময় ওই ঘরে থাকা তার ২ মেয়ে ন্সেহা ও জিংতু ঘুমিয়ে ছিল এবং শাশুড়ি নুরজাহান বেগম ওজু করার জন্য ঘরের বাহিরে গিয়েছিলেন।

নিহতের মেয়ে স্নেহা আক্তার জানায়, আমরা পাশের রুমে ঘুমিয়েছিলাম। শব্দ পেয়ে ঘুম থেকে উঠে দেখি মায়ের মৃত দেহ পড়ে আছে। এ ঘটনায় স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহতের বাড়িতে ছিল উৎসুক জনতার উপছে পড়া ভীড়।

নড়িয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। হত্যাকান্ডের কারণ জানা যায়নি। ঘটনাস্থলে তদন্ত কর্মকর্তা নড়িয়া থানার এসআই জালাল মিয়া জানান, ঘটনার তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         রমনা বটমূলে হামলার ফাঁসির আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক