শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নব পুত্র বধুকে ধর্ষণের দায়ে শশুর ও শশুরের সহযোগীসহ গ্রেফতার ২

নব পুত্র বধুকে ধর্ষণের দায়ে শশুর ও শশুরের সহযোগীসহ গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ মঙ্গলবার বিকালে জেলার আদিতমারী থানা পুলিশ ধর্ষক শশুর মকছুদার রহমান(৫০) ও তার সহযোগী সনছুর আলী(৪৫) কে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। তালাবদ্ধ ঘর হতে নব পুত্র বধুকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছে।

থানায় মামলার বিবরণে জানা গেছে, জেলার আদিতমারী উপজেলার, পলাশী ইউনিয়নের, উত্তর তালুক পলাশী গ্রামের মৃত বদিয়ার রহমানের ছেলে মকছুদার এক মাস আগে তার পুত্র অটোচালক হাবিবুরের সাথে জনৈক যুবতীকে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর হতে ছেলে ও নব পুত্র বধুকে শশুর মকুছদার নিজ বাড়িতে বসবাস করে আসছিল।

গত ২৯ নবেম্বর সকাল ৮ টায় নব বধুকে রেখে স্বামী হাবিবুর উপার্জন করতে অটোরিক্সায় ভাড়া মারতে বাড়ি বাহিরে চলে যায়। বাড়িতে একা ছিল শশুর ও বন পুত্র বধু।

এই সময় সু কৌশলে নব পুত্র বধুকে চেতনা নাশক ঔষধ খাইয়ে লম্পট শ^শুর ধর্ষণ করে। ধর্ষণে বাধা দেয়ার চেষ্টা করলে তার বাম চোখে আঘাত করে আহত করে। পুত্র বধুকে ঘরে বিবস্ত্র রেখে পালিয়ে যায়।

স্বামী কাজ শেষে বাড়িতে এসে নব বধুকে বিবস্ত্র ঘুমিয়ে থাকতে দেখে চেঁচামেছি করে। এতেও তার চেতনা না ফিরলে পাড়া প্রতিবেশিকে ডেকে আনে। পরে স্ত্রীর মুখে শুনতে পায় তাঁকে তার নিজের শশুর জোরপূর্ব ধর্ষণ করেছে।

স্ত্রীর মুখে শুনে বিষয়টি বিশ্বাস করেনি। পরে স্বামী নিজ চোখে তার স্ত্রীকে নিজের জন্মদাতা বাবা ধর্ষণের দৃশ্য দেখে ফেলে। এই ঘটনায় থানায় মামলা করতে চাইলে নব পুত্র বধুকে সহযোগীদের মাধ্যমে আটকে রাখে।

পরে বিষয়টি মিমাংসার জন্য চাপ প্রয়োগ করে। লোকলজ্জার ভয়ে নব বধুর স্বামী হাবিবুর রহমান পয়জন খেয়ে আতœহত্যার চেষ্টা চালায়। বর্তমানে সে চিকিৎসাধিন রয়েছে। বিষয়টি লোকমুখে পুলিশ সুপার আবিদা সুলতানা জানতে পেরে আদিতমারী থানার ওসিকে ভিকটিক কে উদ্দার ও আসামী গ্রেফতারে নির্দেশ দেয়। পুলিশ সোমবার রাতে লম্পট শ^শুর ও তার এক সহযোগীকে আটক করেছে।

তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে শ^শুরসহ তার কয়েকজন সহযোগির নামে ধর্ষণ মামলা আদিতমারী থানায় দায়ের হয়েছে। ধর্ষিতা নব বধুর পিতা মামলার বাদি হয়েছে। আজ বিকেলে পুলিশ সুপারের আবিদা সুলতানা স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে আসামী গ্রেফতারের ঘটনাটি সম্পর্কে নিশ্চিত করেছে।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল