শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোনারগাঁয়ে বৃদ্ধা মা-ছেলেকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে বৃদ্ধা মা-ছেলেকে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ ॥ পূর্বশক্রতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁও পৌরসভার দিঘিরপাড় গ্রামের হামলা চালিয়ে একই পরিবারের বৃদ্ধা মা-ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে মারাক্তক জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

এসময় হামলাকারীদের বিরুদ্ধে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করেন। রবিবার রাতে দিঘিরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উজ্জল মিয়া বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে উল্লেখ করেন, পূর্বশক্রতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রবিবার রাতে একই এলাকার শাহাবুদ্দিনের ছেলে মোঃ সুমন ও কবির হোসেনেরর নেতৃত্বে হিরনের ছেলে মমিনুল, মফিজের ছেলে শরিফ, শরিফের ছেলে সালমান, রিপনের ছেলে সাকিব, সুরুজ মিয়ার ছেলে শাহজালাল, খবুর উদ্দিনের মোঃ টিটু, এবার ছেলে আলআমিন, মোশারফের ছেলে রানা ও শাহালমের ছেলে সাজ্জাতসহ ১০/১২ জনের একটি দল পুর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উজ্জল মিয়ার বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘরে ভাংচুর ও লুটপাট করেন।

এসময় তাদের বাধাঁ দিতে গেলে হামলাকারীরা উজ্জলের বৃদ্ধা মা সানোয়ারা (৫৫) ও উজ্জল মিয়াকে কুপিয়ে ও পিটিয়ে মারাক্তক জখম করেন। স্থানীয়রা তাদের ডাক চিৎকার আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলায় ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল