সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ

ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ

স্টাফ রিপোর্টার ॥ জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল সর্তকবাণী উচ্চারণ করে বলেছেন, দেশে বিরুদ্ধে দেশের ভিতরে ও বাইরে ষড়যন্ত্র হচ্ছে । মহাজোট সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। দেশের অর্থনৈতিক অগ্রগতি ক্ষুন্ন করার চক্রান্ত চলছে । এই চক্রান্তে যদি দেশের চলমান উন্নয়ন ধারা ব্যাহত হয়, মুখ থুবড়ে পড়ে,মহাজোট সরকার যদি ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের সাথে পেরে না উঠে,অসমর্থ হয়, তাহলে জাকের পার্টি প্রস্তুত আছে। জাকের পার্টি সেই শূন্যস্থান পূর্ণ করবে। জাকের পার্টি বসে থাকবে না। ষড়যন্ত্র চক্রান্ত প্রতিরোধে প্রয়োজনে জাকের পার্টি ঢাকায় লং মার্চের ডাক দিবে।

ব্রাহ্মণবাড়িয়া শহরের উত্তর পৈরতলা বজলুর রহমান ঈদগাহ মাঠে চট্রগ্রাম বিভাগীয় জাকের পার্টির আয়োজিত ইসলামী জলছায় প্রধান অতিথির বক্তৃতায়কালে তিনি এসব কথা বলেন। বিশ্বওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) ছাহেবের মহাপবিত্র বিশ্ব উরস শরীফ ২০২২ ইং এর প্রস্তুতি উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাকের পার্টির সভাপতি সেলিম কবীরের সভাপেিতত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল। অন্যানের মধ্যে বক্তৃতা করেন জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার।

জাকের পার্টির চেয়ারম্যান স্বভাবসুলভ অত্যন্ত গভীর তাৎপর্যময় বক্তব্যে বলেন, জাকের পার্টির শক্তি সারা দেশে । তারা উৎশৃঙ্খল নয়, অসৎ নয়, হানাহানি মারামারিতে তারা লিপ্ত নয়, বর্তমান রাজনীতি ও নির্বাচনের চলমান চর্চা আমরা করি না। ভোটের জন্য হানাহানি করি না, জাকের পার্টি ক্ষমতার জন্য লালায়িত নয়। জাকের পার্টি দেশবাসীর পাহাড়াদার, এদেশের পাহাড়াদার, দেশবাসীর স্বার্থ রক্ষায় গ্রামে গঞ্জে আমরা প্রস্তুত আছি।

মোস্তফা আমীর ফয়সল ইসলামের উদার নৈতিক ও মানিবক রূপ আলোকপাত করে বলেন, ইসলাম শান্তির ধর্ম। কোন ফেৎনা হানাহানি সহিংসতা উগ্রবাদ ইসলাম সমর্থন করে না। যারা এসবে লিপ্ত তারা ইসলামের অনুসারী নয়। তিনি বলেন, ইসলাম প্রেমের ধর্ম, মানবতার ধর্ম, ঐক্য সম্প্রীতি বিনয় ভদ্রতার ধর্ম। ইসলামে অন্য ধর্মের মানুষের অধিকার মর্যাদা সুনিশ্চিত করা আছে। মুসলমানদের প্রকৃত অর্থে ইসলাম অনুসরণের মধ্য দিয়েই অন্য ধর্মের মানুষ আশ্বস্ত হবে, নিরাপদ থাকবে।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেন, জাকের পার্টির সৈনিক তৃণমূল পর্যায়ে রয়েছে। জাকের পার্টির আন্দোলন তৃণমূল পর্যায় থেকে হবে। তৃণমূলই জাকের পার্টির শক্তি। ইসলামের চেতনা মূল্যবোধ আমরা সংরক্ষণ করি। ইসলামে ভেদাভেদ নেই। ভেদাভেদ করা মস্ত বড় অপরাধ। আমরা প্রেম প্রীতি ভালবাসা সাম্য ঐক্য ভ্রাতৃত্ব সৌহাদ্য ও স¤প্রতির নিরাপদ বাংলাদেশ চাই। আমরা বাঙালি জাতির খেদমত সবসময় করে যাব।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর