রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ

রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ

সংবাদদাতা, রায়পুরা (নরসিংদী) ॥ নরসিংদীর রায়পুরায় উত্তরবাখানগর ইউনিয়নের মধ্যপাড়া থেকে (২৮ নবেম্বর) অপহরণ করা হয় ৮ বছরের শিশু ইয়াছিনকে। তার পিতার নাম জামাল উদ্দিন। খুজাখুজির পরও তাকে থানায় মমলা করা হয়।

অপহরনের ৬ দিন পরে আজ শুক্রবার সকালে তার বাড়ির পাশে ৮ বছরের শিশু ইয়াছিনের লাশ পড়ে থাকতে দেখা যায়।

ইয়াছিনের স্বজনরা জানায়, রবিবার নির্বাচনের দিন ২ টায় তাকে অপহরণ করেছে। তারপর আমরা অনেক খুজাখুজি করেছি। থানায় গিয়েছি সব তথ্য সেখানে দেওয়া আছে। আমাদের কাছে অপহরণকারীরা টাকা চাইছে। টাকাও দিছি পরে কালকে রাতে লাশ এনে ফেলে দিয়ে গেছে। সকালে মানুষ দেখে আমাদের খবর দিছে। আমরা প্রকৃত দোষীদের শাস্তি দাবি করছি।

এ ব্যপারে রায়পুরা থানার ওসি তদন্ত গোবিন্দ সরকার বলেন, তার মা বাদী হয়েছে একটি অপহরন মামলা করেছিল। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শীর্ষ সংবাদ:
‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         করোনাভাইরাস : মৃত্যুশূন্য দিনে বেড়েছে শনাক্ত         প্রধানমন্ত্রী বিশ্বাস করেন এদেশের জনগণের ওপর : স্বরাষ্ট্রমন্ত্রী         নির্বাচনে প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না ॥ ইসি আহসান হাবিব         তথ্য-উপাত্ত বোধগম্যে বাজেট এনালাইসিস অ্যান্ড মনিটরিং ইউনিট কাজ করছে : স্পিকার         বোরো সংগ্রহ সফল করতে হবে : খাদ্যমন্ত্রী         আগামীকাল সাবেক এমপি নুরুল হকের ৪৯তম মৃত্যুবার্ষিকী         জন্ম-মৃত্যুর সনদ পাওয়ায় ভোগান্তি রোধে হাইকোর্টের রুল         ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগ উসকানি দেয়নি, দিয়েছে ছাত্রদল : তথ্যমন্ত্রী         সত্যিকারের জ্ঞান অর্জন করে সোনার মানুষ হতে হবে ॥ শিক্ষামন্ত্রী         আরও ৬ বীরাঙ্গনা পেলেন বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি         খোঁজ মিলল নেপালের সেই প্লেনের         নির্বাচনে যেকোনো সহিংসতা কঠোর হস্তে দমন করা হবে : সিইসি         দেশের ৪৫ শতাংশ মানুষের ক্রয় ক্ষমতা ভালো : বাণিজ্যমন্ত্রী         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ বাসযাত্রী নিহত         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস