শনিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ওয়ার্ড সচিবকে মারধর

গাজীপুরে ওয়ার্ড সচিবকে মারধর

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে হাতুড়ি পেটায় গুরুতর আহত হয়েছেন সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের অনুসারী ও ওয়ার্ড সচিব কল্যান পরিষদের সভাপতি আনোয়ার করিম জুয়েল।

বুধবার মহানগরীর মৈরান ব্রীজের কাছে হামলার এ ঘটনা ঘটে। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ডের সচিব ছিলেন। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় বোর্ড বাজার সুলতান হাসপাতালে পরে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আহত আনোয়ার করিম ও স্বজনরা জানান, বুধবার সকালে মোটরসাইকেলযোগে নিজ কার্যালয়ে যাচ্ছিলেন তিনি। পথে মৈরান ব্রীজের কাছে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৮/১০জন লোক তার পথরোধ করে হামলা চালায়। এসময় তারা আনোয়ারকে মারধর করতে থাকে। একপর্যায়ে হামলাকারীরা হাতুড়ি, লোহার রড ও ইট দিয়ে আঘাত করতে থাকে।

এতে তার পায়ের হাড় ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্নস্থানে জখম হয় ও থেঁতলে যায়। এসময় আশেপাশে থাকা অর্ধশতাধিক লোক ঘটনা প্রত্যক্ষ করলেও কেউ ভয়ে এগিয়ে আসে নি। হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করার পর স্থানীয়রা গুরুতর আহতাব্স্থায় তাকে উদ্ধার করে একটি ট্রাকে উঠিয়ে বোর্ড বাজার সুলতান হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

জিএমপি’র গাছা থানার ওসি ইসমাইল হোসেন জানান, হামলা ও মারধরের ঘটনা শুনেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তবে সন্ধ্যা পর্যন্ত কেউ থানায় অভিযোগ নিয়ে কেউ আসেন নি।

এলাকাবাসী জানান, গাজীপুর সিটির মেয়রের পদে জাহাঙ্গীর আলম থাকাকালে ওয়ার্ড সচিব আনোয়ার করিম নানা কারনে বেশ আলোচিত ও সমালোচিত ছিলেন। তিনি জাহাঙ্গীর আলমের পক্ষ নিয়ে ফেসবুকে বিভিন্ন পোস্ট দিতেন এবং প্রতিপক্ষদের কটাক্ষ করে তাদের বিরুদ্ধে নানা ধরনের সমালোচনা করতেন।

সর্বশেষ প্রায় ১৫ দিন ধরে জাহাঙ্গীর আলমের উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে ওয়ার্ডে ওয়ার্ডে প্রচারণা চালাতেন। এতে তার উপর ক্ষিপ্ত হয় জাহাঙ্গীর আলমের প্রতিপক্ষরা। জাহাঙ্গীর আলম সিটি মেয়রের পদ হারাবার পর প্রতিপক্ষের হামলার শিকার হন গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৬ নং ওয়ার্ড সচিব আনোয়ারুল করিম জুয়েল।

শীর্ষ সংবাদ:
আস্থা অর্জনই চ্যালেঞ্জ ॥ ইভিএম নিয়ে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা ইসির         অগ্রাধিকার সুবিধা অব্যাহত রাখতে সহযোগিতা চাই         মাদক কারবারিদের চিহ্নিত করে ধরিয়ে দিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         টিকে থাকার ক্ষমতা হারাচ্ছে গাছ উপড়ে পড়ছে সামান্য ঝড়ে         প্রার্থীদের প্রতীক বরাদ্দ ॥ প্রচার শুরু         জনবল সঙ্কটে খুঁড়িয়ে চলছে নাটোর সদর হাসপাতাল         সন্তান জন্ম দিতে গিয়ে এখনও মারা যাচ্ছেন অনেক মা         ঢাকার ২ শতাধিক স্পটে হঠাৎ বেপরোয়া ছিনতাইকারী চক্র         জমে উঠেছে কেনাবেচা ভাল দাম পেয়ে কৃষকের মুখে হাসি         রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         তারেক জিয়াকে দেশে ফেরাতে আলোচনা চলছে : তথ্যমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         বিশ্বমানের ক্যানসার চিকিৎসা মিলবে গণস্বাস্থ্যে         নিষেধাজ্ঞা সরিয়ে বাংলাদেশে গম পাঠাবে ভারত         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বিদেশে প্রশিক্ষণে গিয়ে পুলিশের ২ সদস্য লাপাত্তা         পি কে হালদারসহ ৫ জন ফের ১১ দিনের জেল হেফাজতে         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব