মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়র আব্বাসের পিএসসহ দুজনকে তুলে নেওয়ার অভিযোগ পরিবারের

মেয়র আব্বাসের পিএসসহ দুজনকে তুলে নেওয়ার অভিযোগ পরিবারের

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তির অভিযোগে ঢাকায় আটক রাজশাহীর কাটাখালীর মেয়র আব্বাস আলীর ব্যক্তিগত সহকারীসহ (পিএস) দুজনকেও তুলে নেওয়ার অভিযোগ করেছে তাঁদের পরিবার। মঙ্গলবার রাত সোয়া নয়টার দিকে আব্বাসের পিএস জহুরুল ইসলাম ও তাঁর ছোট ভাই মনিরুল ইসলামকে কাটাখালী পৌরসভা থেকে তুলে নেওয়ার অভিযোগ পরিবারের।

জহুরুল ও মনিরুলের পরিবারের দাবি, সাদা পোশাকে এসে দুই গাড়িতে করে দুই ভাইকে নিয়ে গেছেন। তাদের বিষয়ে পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানাসহ বিভিন্ন জায়গায় যোগাযোগ করা হয়। তবে কেউ তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেনি।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও মনিরুলের বন্ধু হিসেবে পরিচিত রেজাউল করিম বলেন, ‘মঙ্গলবার রাত নয়টার দিকে একটি সাদা গাড়িতে করে বেশ কয়েকজন মনিরুলের খাবার হোটেল একতায় আসেন। তারা মনিরুলের বড় ভাই জহুরুলের খোঁজ করেন। পরে দোকান থেকে ফোন নম্বর সংগ্রহ করে জহুরুলের সঙ্গে কথা বলে তাঁকে ডেকে আনেন। এ সময় জহুরুলকে সাদা গাড়িতে তুলে নেন। মনিরুল বাধা দেন। এর কিছুক্ষণ পর আরেকটি সাদা গাড়িতে করে কয়েকজন এসে মনিরুলকে জোর করে তুলে নিয়ে যান।

মনিরুলের স্ত্রী সোমাইয়া আক্তার বলেন, প্রথমে তাঁর ভাশুর জহুরুলকে নিয়ে যাওয়া হয়। এতে বাধা দিলে ১০ থেকে ১৫ মিনিট পর তাঁর স্বামী মনিরুলকেও নিয়ে যাওয়া হয়। তারা বলেন, তুলে নেওয়ার খবর পেয়ে তিনি ফোন দেন জহুরুলকে। রাত ১০টা ও রাত ২টার দিকে দুই দফায় ফোন ধরে জহুরুল শুধু বলেন, তাঁরা ভালো আছেন। কিন্তু কোথায় আছেন, কে আটক করেছে, তা বলেননি। এরপর আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

র‌্যাব রাজশাহী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর নাজমুস শাকিব বলেন, ঢাকা থেকে র‌্যাব কাটাখালীর মেয়র আব্বাস আলীকে আটক করেছে, শুধু এই খবর তাঁদের কাছে আছে। এ ছাড়া র‌্যাবের পক্ষ থেকে আর কাউকে আটক করা হয়নি।

কাটাখালী থানার ওসি নুরে আলম বলেন, তাঁরা শুনেছেন, র‌্যাব কাটাখালী থেকে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে গেছে। কিন্তু তাঁদের কাছে কাউকে হস্তান্তর করা হয়নি। তাই তারা নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।

বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন নিয়ে সম্প্রতি আব্বাস আলীর বিতর্কিত মন্তব্য সংক্রান্ত একটি অডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ফেসবুকে ছড়িয়ে পড়া অডিওর কণ্ঠ নিজের বলে স্বীকার করেছেন তিনি। পরে তিনি ভুলের ক্ষমা চান। তাঁর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সর্বশেষ মঙ্গলবার রাজধানীর একটি আবাসিক হোটেল থেকে আব্বাস আলীকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         রাজশাহীতে বাড়ছে করোনা সংক্রমণ, তবুও উপেক্ষিত স্বাস্থ্যবিধি         ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         বুরকিনা ফাসোর প্রেসিডেন্ট কাবোরেকে পদচ্যুত করেছে সেনাবাহিনী