শনিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আলিয়ার লেহেঙ্গায় রণবীরের পা, নেটিদুনিয়া ভাইরাল’ (ভিডিও)

আলিয়ার লেহেঙ্গায় রণবীরের পা, নেটিদুনিয়া ভাইরাল’ (ভিডিও)

অনলাইন ডেস্ক ॥ রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে নানা রকম গুঞ্জন শোনা যায়। সেই প্রেমিকাকে জড়িয়ে এবার বিতর্কের শিরোনামে রণবীর। একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছেন তারা।

সেখানে আলিয়ার লেহেঙ্গা ও রণবীরের পাঞ্জাবি দুই-ই দেখা যাচ্ছে নীল রঙের। অনুষ্ঠানে পাপারাৎজিদের সামনেই হঠাৎ আলিয়ার আটকে যাওয়া লেহেঙ্গায় ছোটো করে লাথি দিয়ে সিড়ির উপর থেকে সরিয়ে দিতে দেখা যায় রণবীরকে।

এই ভিডিও ছড়িয়ে পড়ার পর সমালোচিত হয়েছেন ‘সঞ্জু’ খ্যাত এই নায়ক। নেটপাড়ার একাংশ দাবি, এই আচরণে প্রমাণিত হয় রণবীর কাউকেই শ্রদ্ধা করেন না। নিজের প্রেমিকার পোশাক অন্যভাবেও সরাতে পারতেন তিনি। কিন্তু তা অভিনেতা করেননি।

শুধু তাই নয়, কোনও কোনও নেটিজেনদের আলিয়াকে পরামর্শ, 'ব্যাড চয়েস। এরকম ছেলের সঙ্গে থেকো না। সম্পর্ক থেকে বেরিয়ে এসো'। অন্য এক নেট নাগরিক আবার লিখছেন, 'রণবীর সিং কোনওদিনও দীপিকার সঙ্গে এরকম ব্যবহার করেন না, করবেনও না!'

যদিও এ নিয়ে রণবীর বা আলিয়া এখনও পর্যন্ত কেউই প্রকাশ্যে মুখ খোলেননি এবং ভিডিওটি কবেকার তাও নির্দিষ্ট করে জানা যায়নি।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

শীর্ষ সংবাদ:
আস্থা অর্জনই চ্যালেঞ্জ ॥ ইভিএম নিয়ে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা ইসির         অগ্রাধিকার সুবিধা অব্যাহত রাখতে সহযোগিতা চাই         মাদক কারবারিদের চিহ্নিত করে ধরিয়ে দিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         টিকে থাকার ক্ষমতা হারাচ্ছে গাছ উপড়ে পড়ছে সামান্য ঝড়ে         প্রার্থীদের প্রতীক বরাদ্দ ॥ প্রচার শুরু         জনবল সঙ্কটে খুঁড়িয়ে চলছে নাটোর সদর হাসপাতাল         সন্তান জন্ম দিতে গিয়ে এখনও মারা যাচ্ছেন অনেক মা         ঢাকার ২ শতাধিক স্পটে হঠাৎ বেপরোয়া ছিনতাইকারী চক্র         জমে উঠেছে কেনাবেচা ভাল দাম পেয়ে কৃষকের মুখে হাসি         রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         তারেক জিয়াকে দেশে ফেরাতে আলোচনা চলছে : তথ্যমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         বিশ্বমানের ক্যানসার চিকিৎসা মিলবে গণস্বাস্থ্যে         নিষেধাজ্ঞা সরিয়ে বাংলাদেশে গম পাঠাবে ভারত         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বিদেশে প্রশিক্ষণে গিয়ে পুলিশের ২ সদস্য লাপাত্তা         পি কে হালদারসহ ৫ জন ফের ১১ দিনের জেল হেফাজতে         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব