মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিরোজপুরে ঘর থেকে রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার, স্ত্রী ও ভাই আটক

পিরোজপুরে ঘর থেকে রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার, স্ত্রী ও ভাই আটক

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর ॥ পিরোজপুর পৌরসভার ভাইজোড়া এলাকা থেকে এনামুল শেখ নামে এক রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে ভাড়া বাড়ি থেকে আঘাতপ্রাপ্ত এনামুল কে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেশমা ও ভাই রাকিব শেখ কে আটক করেছে পুলিশ।

নিহত এনামুল শেখ (৩৮) পিরোজপুর পৌরসভার শিকারপুর এলাকার মোতালেব শেখ এর পুত্র। রাজমিস্ত্রির কাজ করার পাশাপাশি পিরোজপুর শহরে একটি চায়ের দোকান চালাত সে। এনামুল তার স্ত্রী রেশমা (২৮) এবং দুই শিশু সন্তান নিয়ে পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর কবির সিকদারের প্রতিবেশী প্রবাসী জামাল সিকদারের বাড়িতে ভাড়া থাকত। ৭ মাস আগে ওই বাড়ির একটি কক্ষ সে ভাড়া নিয়েছিল।

পৌর কাউন্সিলর মোঃ কবির সিকদার জানান, নিহত এনামুলের স্ত্রী রেশমার সাথে তার দেবরের অবৈধ সম্পর্ক ছিল। শুক্রবার রাতে এনামুলকে মৃত অবস্থায় পাওয়ার আগে স্থানীয়রা রেশমা এবং তার দেবর রাকিবকে ওই ঘর থেকে বেরিয়ে যেতে দেখেছে। ২ মাস আগে রেশমা তার দেবরের সাথে গিয়ে ১৫ দিন অন্যত্র ছিল বলেও জানান কবির।

পিরোজপুর জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তন্ময় মজুমদার জানান, এনামুলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল এবং আঘাতের একাধিক চিহ্ন রয়েছে তার শরীরে। মুলত সে কারনেই তার মৃত্য হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত এনামুলের স্ত্রী রেশমা ও ভাই রাকিব শেখ কে আটক করা হয়েছে। তবে মৃতের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে