বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্লেব্যাকে সোনিয়া

প্লেব্যাকে সোনিয়া

স্টাফ রিপোর্টার ॥ সরকারী অনুদানের সিনেমা ‘১৯৭১ সেইসব দিন’। পরিচালনা করছেন হৃদি হক। সিনেমাটিতে তার বিশেষ উপস্থিতি রয়েছে যা দর্শককে মুগ্ধ করবে। সিনেমাটিতে ‘ইয়ে রোশান সিতারে’ শিরোনামের গানে পারফর্ম করেছেন। গানটির সুর ও সঙ্গীত করেছেন দেবজ্যোতি মিশ্র এবং গেয়েছেন তৃষা চ্যাটার্জি। এরইমধ্যে গানের দৃশ্যায়নে অংশ নিয়েছেন। গানের দৃশ্যায়নে অংশগ্রহণ শেষে এখন শুধু সোনিয়ার অপেক্ষা কবে সিনেমাটি মুক্তি পাবে। সোনিয়া বলেন, কয়েকটি কারণে আসলে আমি অধীর আগ্রহ নিয়ে অনেক উচ্ছ্বাস আর আনন্দ নিয়ে অপেক্ষা করছি। প্রথম কারণ হলো এটি একটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের সিনেমা। দ্বিতীয়ত হলো এটি সরকারী অনুদানের সিনেমা, আমি এর আগে সরকারী অনুদানের সিনেমাতে অভিনয় করিনি। তৃতীয়ত হৃদি আপা ভীষণ গুণী একজন নির্মাতা। সবমিলিয়ে আমি সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছি। নিজের পারফরমেন্স নিয়ে আসলে বলার কিছু নেই। তবে কিছুটা হলেও বুঝতে পারি যে আমি কতটুকু ভালো করেছি। শূটিং-এর সময় পুরো ইউনিট খুশি ছিল। তাতেই আমি মুগ্ধ। তবে পুরো সিনেমাটি অনেক যতœ নিয়ে হৃদি আপা নির্মাণ করছেন। তাই আমি আমার সিনেমা বলেই নয়, একটি ভালো সিনেমা নিয়ে আমি প্রবল আশাবাদী। আমি চাই সিনেমাটি মুক্তি পেলে দর্শক হলে গিয়ে সিনেমাটি দেখুক।

তবে সোনিয়া জানান, ২০২২ সালে নতুন কিছু ভালো কাজ নিয়ে তিনি নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে যাচ্ছেন। এসব কাজের মধ্যদিয়ে দর্শক তাকে নতুনভাবে দেখতে পাবেন বলে তিনি আশাবাদী। এরইমধ্যে স্টেজ মৌসুমও শুরু হয়ে গেছে। কিন্তু পারিবারিক ব্যস্ততার কারণে সোনিয়া এখনও স্টেজ শো’তে নিয়মিত হতে পারেননি।

সোনিয়া হোসেন ২০১৫ সালে আলভী আহমেদ’র পরিচালনায় আরশাদ আদনানের প্রযোজনায় ‘ইউ টার্ন’ সিনেমায় অভিনয় করেন। এরপর মাঝে আরও একটি সিনেমায় তার কাজ হবার কথা ছিল। কিন্তু সেই সিনেমাটির কাজ আর শুরু হয়নি। তবে সোনিয়া জানান, ভালো গল্প পেলে তিনি নাটকে অভিনয় করতে আগ্রহী। এদিকে সোনিয়া হোসেন নিজেকে একজন নির্মাতা হিসেবেও দেখার আগ্রহ রয়েছে। বেশকিছু কাজ তিনি নিজে গুছিয়ে নিচ্ছেন। হয়ত আগামীবছর বেশ ভালোভাবে একজন নির্মাতা হিসেবেও সোনিয়াকে দেখা যেতে পারে।

শীর্ষ সংবাদ:
প্রথম ৫জি নেটওয়ার্ক নিয়ে এলো নোকিয়া ও টেলিটক         প্রত্যেক বিভাগে ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান হবে : প্রধানমন্ত্রী         মেয়ের জন্মদিনে দোয়া চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : দেশে মৃত্যুশূন্য দিন         উত্তরা-আগারগাঁও রুটে ১৫ কিমি গতিতে চললো মেট্রোরেল         বাধা অতিক্রম করেই নারীদের এগিয়ে যেতে হবে ॥ প্রধানমন্ত্রী         স্বামীবাগের সেই বাড়িতে ‘রাষ্ট্রবিরোধী চক্রান্তকারী’ সন্দেহে আটক ৫         প্রতিবন্ধী জনসংখ্যার তথ্যে বিভ্রান্তি         ‘দুর্নীতিবাজ যে দলেরই হোক, আইনের আওতায় আনতে হবে’         বিদেশে যাবেন নাকি দেশে থাকবেন, সেটা মুরাদের সিদ্ধান্ত         জিয়া পরিবারের অনেক কীর্তি দেশের মানুষ জানে : ওবায়দুল কাদের         হাইকোর্টে এমপি হারুনের সাজা বহাল         সেজান জুস অগ্নিকাণ্ড : সর্বশেষ ৫ জনের মরদেহ হস্তান্তর         ডেঙ্গু : আক্রান্ত আরও ৩১ জন হাসপাতালে, মৃত্যু ১         ফোর্বসের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় ৪০ জনই সিইও         ইভ্যালির চেয়ারম্যান-এমডির নামে চেক প্রতারণার মামলা         রেলখাতে বিনিয়োগে আগ্রহী সুইজারল্যান্ড         আবরার হত্যা ॥ মেধাবী সন্তানদের খুনি বানাল কারা?         ঢাকায় পৌঁছেছে সেরামের আরও ২৫ লাখ ডোজ টিকা         সেন্টমার্টিন নেওয়ার কথা বলে ৪ স্কুলছাত্রকে অপহরণ