মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মঠবাড়িয়ায় নদীরপাড় থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

মঠবাড়িয়ায় নদীরপাড় থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

সংবাদদাতা, মঠবাড়িয়া (পিরোজপুর) ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় অজ্ঞাত এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার তুষখালী ইউনিয়নের জানখালী গ্রামের আকরাম মিয়ার ইট ভাটার পশ্চিম পাশের নদীর পাড় থেকে এ লাশ উদ্ধার করা হয়। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহীম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহীম ঘটনাস্থল পরিদর্শণ করে সাংবাদিকদের জানান, স্থাণীয়দের দেয়া খবর পেয়ে পুলিশের কুইক রেসপন্স টিমসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। তিনি জানান, চার ফুট উচ্চতার ওই নারীর মুখমন্ডল বিকৃত ও অর্ধগলীত। তার পড়নে খয়েরী ও সবুজ রংয়ের পেটিকোট, ধুসর সাদা ছাপার ছেড়া কাপড়, একটি হাতের কব্জিতে দুইটি চুড়ি রহিয়াছে, গলায় একটি সাদা কালো রংয়ের পুতির মালা এবং হাতের কব্জি নেটের জাল দিয়া বাধা। লাশটির মাথায় কোন চুল নাই।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, লাশ উদ্ধার করে জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে আসল রহস্য জানা যাবে। তিনি ওই নারীর পরিচয় জনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন বলেও তিনি জানা।

শীর্ষ সংবাদ:
‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার         ভারতের জয়পুরে ৯ জনের দেহে ওমিক্রন শনাক্ত         ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা         বৃষ্টি থেমেছে, মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর সম্ভাবনা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৮০ জন         শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে