রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা

খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা

ষ্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনার সুন্দরবন সংলগ্ন কয়রা উপজেলায় স্বামী, স্ত্রী ও মেয়েকে কুপিয়ে হত্যা করে লাশ পুকুরে ভাসিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল ৭টার দিকে উপজেলার বাগালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশের পুকুর থেকে ক্ষতবিক্ষত অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন বাগালী ইউনিয়নের বামিয়া গ্রামের হাবিবুল্লাহ (৩৬), তার স্ত্রী বিউটি (৩৪) ও তাদের মেয়ে জায়গীরমহল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী টুনি (১২)।

স্থানীয়রা জানায়, নিহতের মধ্যে হাবিবুল্লাহর সমস্ত শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন দেখা যায়। তার হাত-পা বাধা ছিল। তার স্ত্রী বিউটির শরীরে তেমন কোন চিহ্ন দেখা যায়নি। এ ছাড়া মেয়ে টুনির কপালে ধারালো অস্ত্রের বড়ো ধরনের আঘাতের চিহ্ন রয়েছে।

বর্বরোচিত এ ত্রিপল হত্যাকান্ডের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঘটনাস্থল প্রধান সড়কের কাছে হওয়ায় অসংখ্য মানুষ জড়ো হয়। অনেকে মর্মন্তিক এই দৃশ্য দেখে কান্নায় ভেঙ্গে পড়েন।

এলাকার একাধিক ব্যক্তি জানান, সকাল ৭টার দিকে স্থানীয় দু’জন ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশের পুকুরে তিনটি মরদেহ ভাসতে দেখেন। খবর পেয়ে বামিয়া গ্রামের ইউপি সদস্য আতিয়ার রহমান ঘটনাস্থলে আসেন। তিনি হাবিবুল্লাহ, তার স্ত্রী বিউটি ও তাদের মেয়ে টুনির লাশ দেখতে পান। ইউপি সদস্য জানান, নিহত হাবিবুল্লাহ কৃষিকাজ ও রাজমিস্ত্রির জোগালের কাজ করতেন। স্থানীয়রা জানায়, পুকুরের কাছাকাছি নিহতদের বাড়ি।

এলাকার গ্রাম্য (দফাদার) পুলিশ আব্দুল গফুর জানান, পুকুরের পানিতে তিন জনের লাশ ভেসে থাকার সংবাদ পেয়ে তিন ঘটনাস্থলে যান। সেখানে তিনজনের লাশ দেখতে পেয়ে প্রথমে ঘটনাটি বাগালি ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রহমান ও কয়রা থানা পুলিশকে জানান।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ শাহাদাৎ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। লাশ উদ্ধার করে সুরতহাল করার পর ময়না তদন্তের জন্য পাঠানো হবে। তবে, কী কারণে এবং কারা এমন ঘটনা ঘটিয়েছে এখনই এ ব্যাপারে কিছু বলা সম্ভব নয়। ঘটনার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস