শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিলি হত্যাকান্ড ॥ আগুনে পুড়িয়ে ও পিটিয়ে হত্যার ভিসেরা প্রতিবেদনে প্রকাশ

মিলি হত্যাকান্ড ॥ আগুনে পুড়িয়ে ও পিটিয়ে হত্যার ভিসেরা প্রতিবেদনে প্রকাশ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ের আলোচিত গৃহবধু মিলি হত্যাকান্ডের ঘটনায় তাকে আগুনে পুড়িয়ে ও পিটিয়ে হত্যার ভিসেরা প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

সোমবার সিআইডি’র মামলার তদন্ত কর্মকর্তা মো: আব্দুর রজ্জাক খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মিলি চক্রবর্তীর মত্যুর ভিসেরা রিপোর্ট আমাদের হাতে এসেছে এবং এতে তাকে হত্যাকান্ডের সন্দেহটি আমাদের কাছে স্পষ্ট। আমরা সে অনুযায়ী তদন্ত পরিচালনা করবো। এর আগে এ ঘটনায় গ্রেফতারকৃত মিলি’র ছেলে অর্ক রায় রাহুল ও ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম সোহাগ বর্তমানে জেলহাজতে রয়েছে।

উল্লেখ্য, গত ৮ জুলাই সকালে শহরের মোহাম্মদ আলী সড়কে স্থানীয় বাসিন্দা সমীর কুমারের বাসার পাশে একটি গোলি থেকে তার স্ত্রী মিলি চক্রবর্তীর অর্ধ পোড়ানো মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই সময় বাসার একটি ডায়রী খাতায় “স্বেচ্ছায় আত্মহত্যা ও তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়” লেখা মৃত গৃহবধূর হাতে লেখা একটি ডকুমেন্ট উদ্ধার হলেও এঘটনাটি নিয়ে শহর জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা বা অভিযোগ করা না হলেও এর দুইদিন পর ১০জুলাই পুলিশ বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। গত ৫ আগষ্ট মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়। পরে মিলি চক্রবর্তীর সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডিতে অপ্রীতিকর মেসেজ নিয়ে ঝামেলার বিষয় প্রকাশ হলে এতে মিলির ছেলে ও আমিনুল ইসলাম সোহাগের জড়িত থাকার বিষয়টি উঠে আসে। ওই মেসেজের জেরেই মিলিকে হত্যা করা হতে পারে বলে ধারনা পুলিশের।

শীর্ষ সংবাদ:
নিরাপদ সড়ক ॥ আগামীকাল প্রতীকী লাশের মিছিল করবে শিক্ষার্থীরা         কুয়েট শিক্ষকের মৃত্যু ॥ ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন         সড়কের দুর্নীতির বিরুদ্ধে ‘লাল কার্ড’ দেখাল শিক্ষার্থীরা         মুন্সীগঞ্জের ভবনে বিস্ফোরণে দগ্ধ ভাইবোনের মৃত্যু পর এবার বাবার মৃত্যু         রায়পুরায় শিশু অপহরণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ৪         মিরপুর টেস্টে প্রথম সেশনে তাইজুলের দাপট         খালেদার চিকিৎসার দাবিতে ছাত্রদলের সমাবেশ চলছে         ইউনেস্কোর স্বীকৃতি পেয়েছে কেরানীগঞ্জের দোলেশ্বর হানাফিয়া জামে মসজিদ         ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত         ‘অর্থনৈতিক উন্নয়নে বস্ত্রখাত উল্লেখযোগ্য অবদান রাখছে’         ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হয়ে প্রস্তুত থাকা উচিত ॥ সৌম্য স্বামীনাথন         ‘বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির গুরুত্বপূর্ণ চালিকা শক্তি’         ‘শান্তি প্রতিষ্ঠার জন্য সবার সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন’         মিরপুর টেস্টে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ॥ মাহমুদুলের অভিষেক         নীলফামারীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র্যাব         গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে