রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতার ৩২

বাঁশখালীতে মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতার ৩২

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ কুমিল্লার ননুয়ারদিঘীর পাড়ে পূঁজা মন্ডপের হনুমান মূর্তির পায়ে কোরআন শরীফ রাখাকে কেন্দ্র করে চট্টগ্রামের বাঁশখালীর বিভিন্ন মন্ডপে হামলার ঘটনার সাথে সম্পৃক্ত ৩২ জনকে আটক করেছে থানা পুলিশ। রবিবার (২৪ অক্টোর) বিকাল পর্যন্ত থানা পুলিশের বিশেষ টিম এ অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি মোঃ কামাল উদ্দিন। স্থানীয় সূত্রে জানা যায়, সনাতনী হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গা উৎসব চলাকালীন মন্ডপে হামলার ঘটনায় চাম্বল জেলেপাড়া মন্দিরের পক্ষে সন্ধ্যা মোহন জলদাশ বাদী হয়ে ২১জন জ্ঞাত এবং ১০০-১২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন। এছাড়া নাপোড়া শেখেরখীল সার্বজনীন কালী বাড়িতে হামলার ঘটনায় সুরঞ্জিত দেব দাশ বাদি হয়ে ৫০০ জনকে অজ্ঞাত আসামি দেখিয়ে এবং থানা সদরে হামলার ঘটনায় বাঁশখালী থানার এসআই মাসুদ বাদী হয়ে ৪১ জনকে জ্ঞাত এবং ৩৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করে। ঘটনার পর থেকে পুলিশ এসব আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। রবিবার পর্যন্ত গন্ডামারা এলাকা থেকে মিশকাতুল হক তানভীর (২১), বৈলছড়ি চেচুরিয়া এলাকা থেকে মো. রিদুয়ানসহ (২৫) ৩২ আসামিকে গ্রেফতার করা হয় বলে থানা সূত্রে জানা যায়।

বাঁশখালী থানার ওসি মোঃ কামাল উদ্দিন বলেন, উপজেলার ৫টি মন্দিরে হামলার ঘটনার সিসিটিভির ফুটেজ ও বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে ঘটনার সাথে সম্পৃক্তদের আটক করা হচ্ছে। নাশকতায় অংশগ্রহণকারী যে দলেরেই সদস্য হোক না কেন তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে । তাছাড়া দুস্কৃতিকারীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

শীর্ষ সংবাদ:
শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         ৬.২ ওভার পর আবার বৃষ্টিতে থেমে গেছে মিরপুর টেস্ট         ১১ দফা বাস্তবায়নে ব্যঙ্গচিত্র নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন         ‘খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার সুযোগ খতিয়ে দেখা হচ্ছে’         লাঞ্চ বিরতির পর প্রথম বল মাঠে গড়ালো         ভোলায় বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত ॥ অস্ত্র উদ্ধার         নাগাল্যান্ডে বিদ্রোহী ভেবে গ্রামবাসীর ওপর নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১৪         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই         ‘পঁচাত্তরের পর গণতন্ত্র ষড়যন্ত্রের বেড়াজালে বারবার বলি হয়েছে’         রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে সংঘর্ষে নিহত-১         পটুয়াখালীর উপকূলে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে হালকা বৃষ্টিপাত         কক্সবাজারে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার ॥ নারী আটক         শ্যুটিং চলাকালে বাইকের ধাক্কায় অভিনেত্রী প্রিয়াঙ্কা আহত         বাবার জিম্মায় দুই মেয়ে ॥ হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মায়ের আপিল         কেনিয়ায় বাস দুর্ঘটনায় ২৩ জন নিহত         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যু         ‘সামাজিক সমতা-ন্যায়বিচারই শান্তি প্রতিষ্ঠার মূল ভিত্তি’         ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ