মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিশুকে ধর্ষণের পর লাশ গুম ॥ পিতা ও পুত্র গ্রেফতার

শিশুকে ধর্ষণের পর লাশ গুম ॥ পিতা ও পুত্র গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের লালপুরে নুসরাত জাহান বাবলী নামে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণের পর লাশ গুম করার ৪ দিন পর ইলিয়াস হাসান ইমন(১৫) ও ফাইজুল ইসলাম (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার লালপুর উপজেলার আব্দুলপুর এলাকার নিজ বাড়ীতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। ইমন ও ফাইজুল সম্পর্কে পিতা-পুত্র। নিহত বাবলীকে ধর্ষণ ও গলা টিপে এবং হাসুয়ার আঘাতে হত্যার বিষয়টি ধামাচাপা দিতে অভিযুক্তরা বাবলীর বস্তাবন্দী মরদেহ প্রথমে টয়লেটের ট্যাংকে ও পরে ধানের জমিতে ফেলে আসে। শনিবার সকালে উপজেলার একই এলাকার একটি ধান ক্ষেত থেকে বাবলীর বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পুলিশ।

আজ রবিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এমন তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ১৯ অক্টোবর বাবলী প্রতিবেশী এক বাড়ীতে যায় পিকনিকশেষে ইমনের বাড়ীতে যায়। সেখানে ইমনের বাবা মা বাড়ীতে না থাকার সুযোগে ইমন বাবলীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বাবলী কান্নাকাটি করলে ইমন তার গলা টিপে হত্যার চেষ্টার করলে বাবলী নিস্তেজ হয়ে পড়ে।

এসময় ইমন হাসুয়ার দিয়ে বাবলীর ঘাড়ে আঘাত করলে মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। পরে ইমন বাবলীর মরদেহ বস্তাবন্দী করে টয়লেটের ট্যাংকে রাখে। এদিকে বাবলী নিখোঁজের পর তাকে অনেক খোজ করে না পেয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নিহতের পিতা বাবু হোসেন। পরে বিষয়টি ইমন তার বাবা ফাইজুলকে জানালে বস্তাবন্দী লাশ স্থানীয় একটি ধান ক্ষেতে ফেলে আসে তারা। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত ইমন ও তার বাবা ফাইজুলক গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

শীর্ষ সংবাদ:
কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         ধানমন্ডি ২৭ নম্বর সড়ক ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল স্বাভাবিক         সিদ্ধিরগঞ্জে ২৯ কেজি গাঁজাসহ চার মাদক কারবারি গ্রেফতার         ব্রিটিশ উপনিবেশের সব সম্পর্ক ছিন্ন করল বার্বাডোস         নতুন ধরণ ওমিক্রন ॥ প্রতিরোধে আন্তমন্ত্রণালয় সভা         টুইটারের প্রধানের পদ ছাড়লেন ডরসি, নতুন পারাগ আগরাওয়াল         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         চট্রগ্রাম টেস্টে বাংলাদেশ হেরেছে ৮ উইকেটে         রাজধানীর রামপুরা এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ         আজ শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত পরিবহন মালিকদের         সপ্তম ব্যালন ডি অর জিতলেন লিওনেল মেসি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের