শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ আটক ৩

মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ আটক ৩

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-৮। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে র্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম-এর নেতৃত্বে শেখ হাসিনা মহাসড়কের সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও গাড়িসহ তাদের আটক করে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় র্যাব-৮-এর এক প্রেস ব্রিফিংয়ে জানা গেছে, র্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান গাঁজা নিয়ে একটি সাদা রংয়ের নোহা মাইক্রোবাসযোগে কুমিল্লা থেকে গোপালগঞ্জে পরিবহন করছে এবং তারা কুমিল্লা-চাঁদপুরঘাট-মাদারীপুর-গোপালগঞ্জ রুট ব্যবহার করছে। এই সংবাদে তাদেরকে গ্রেফতার করতে র্যাব তৎপর হয়। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর ৪টার দিকে র্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম-এর নেতৃত্বে শেখ হাসিনা মহাসড়কের সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে ৩৯ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-চ-৫৩-৯৩৫১) নম্বরের একটি সাদা নোহা মাইক্রোবাস জব্দ করা হয়। আটককৃতরা হলো- কুমিল্লার কোতয়ালী থানার আমতলী গ্রামের মৃত তৈয়ব আলী মোল্যার ছেলে মোঃ আল আমিন (৩২), কুমিল্লা সদর দক্ষিন থানার উড়িয়াপাড়া গ্রামের কাজী আব্দুর রশিদের ছেলে কাজী আরিফ (২৩) এবং একই জেলার সদর দক্ষিন থানার দড়িবটক গ্রামের আবুল কালামের ছেলে মোঃ শরিফুল ইসলাম। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

র্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, ‘আসামীদের গাড়ী তল্লাশী করে উদ্ধার হওয়া ৩৯ কেজি গাঁজার মুল্য প্রায় ১১ লাখ ৭০ হাজার টাকা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি সাদা নোহা, ৪টি মোবাইল, ৭টি সীমকার্ডসহ মাদক ক্রয়-বিক্রয়ের সাড়ে ৫হাজার টাকা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা-চাঁদপুরঘাট ব্যবহার করে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য পরিবহন করে আসছিল।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা