বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিবারসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের

পরিবারসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের

অনলাইন রিপোর্টার ॥ স্ত্রী ও ছেলেকে নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে হাজির হয়েছেন আলোচিত ধনকুবের মুসা বিন শমসের। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান।

ডিবি সূত্রে জানা গেছে, প্রতারণার অভিযোগে গ্রেফতার হওয়া আবদুল কাদেরের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে মুসা বিন শমসেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। কাদের মুসা বিন শমসেরের আইন উপদেষ্টা ছিলেন।

ডিসি মশিউর রহমান বলেন, আবদুল কাদের প্রতারণার উদ্দেশ্যে ভুয়া আইডি কার্ড, ভিজিটিং কার্ড ছাপিয়ে নিজেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পরিচয় দিতেন। তার শিক্ষাগত যোগ্যতা দশম শ্রেণি পাস। সে প্রাডো গাড়িতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকার লাগিয়ে ঘুরতেন, এমনকি সচিবালয়ে প্রবেশ করতেন। বিগত ১৪ বছরের সে মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

ডিবি জানায়, গত ৭ অক্টোবর মিরপুর থেকে গ্রেফতার করা হয় আবদুল কাদেরকে। একই সঙ্গে তার স্ত্রী ও সততা প্রপার্টিজের চেয়ারপারসন শারমিন চৌধুরী ছোঁয়া, অফিস ম্যানেজার শহিদুল আলম ও অফিস সহায়ক আনিসুর রহমানও গ্রেফতার হন।

শীর্ষ সংবাদ:
শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল