সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুনামগঞ্জে তৈয়বুর হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

সুনামগঞ্জে তৈয়বুর হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জে পারিবারিক কলহের জেরে তৈয়বুর রহমান হত্যা মামলায় লুৎফুর রহমান(৩৫) নামের একজনকে মৃত্যুদণ্ডের রায় দিয়েছে আদালত। এসময় মিজানুর রহমান(৩৭) নামের আরেকজনকে বেকসুর খালাস প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্ত হলেন, সদর উপজেলার গৌরারং ইউনিয়নের আদর্শগ্রামের মৃত কুদরত উল্লার ছেলে।

মঙ্গলবার বেলা ১২ টায় সুনামগঞ্জের অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিচারক মহিউদ্দিন মুরাদ এ রায় দেন।

আদালত সুত্রে জানা যায়, গত ২০০৮ সালের ২২ ফেব্রুয়ারি রাতে পারিবারিক কলহের জের ধরে সুনামগঞ্জের গৌরারং ইউনিয়নের আদর্শগ্রাম এলাকায় তালতো ভাই লুৎফুর রহমানের হাতে খুন হন তৈয়বুর রহমান। এ ঘটনায় ওই রাতে নিহতের বোন সিতারুন বেগম বাদি হয়ে ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ তদন্ত করে লুৎফুর রহমান ও মিজানুর রহমানকে আসামি করে আদালতে চার্জসিট প্রদান করেন। স্বাক্ষী প্রমাণ শেষে আজ অতিরিক্ত জেলা দায়রা জর্জ আদালতের বিচারক আসামি লুৎফুর রহমান দোষী সাব্যস্থ করে মৃত্যুদণ্ড ও ২৫ হাজার টাকার অর্থদণ্ডে দণ্ডিত করেন। অপর আসামি মিজানুর রহমান দোষী সাব্যস্থ না হওয়ায় তাকে বেকুসর খালাস প্রদান করা হয়।

এদিকে ওই ঘটনার পর থেকে লুৎফুর রহমান পলাতক রয়েছেন।

অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের রাষ্ট্র পক্ষের আইনজীবী অ্যাড. সোহেল আহমদ জানান, এই মামলায় আসামী লুৎফুর রহমানের মৃত্যুদণ্ডের আদেশ হয়েছে। এ রায়ে রাষ্ট্র পক্ষ খুশি হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর