বুধবার ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গুঞ্জন হলো সত্যি মাঝরাতে গাঁটছড়া

গুঞ্জন হলো সত্যি মাঝরাতে গাঁটছড়া

আনন্দকণ্ঠ ডেস্ক ॥ যেসব দর্শক মনের গভীরে লালন করেন যাদের, ভাবেন আইডল সেইসব তারকাদের নিয়ে কৌতুহলের অন্ত নেই তাদের। বিশেষ করে আগ্রহ দেখা যায় তাদের প্রেম-বিয়ে ও সংসার নিয়ে। এসব বিষয় তারকাদের একান্তই ব্যক্তিগত হলেও পাবলিক ফিগার হওয়ার বিড়ম্বনাতেই হয়তো সেগুলো আর ব্যক্তিগত থাকতে পারে না। দর্শক তাই আগ্রহ করে জানতে চায় কোন তারকা কার সঙ্গে প্রেম করছেন, সংসার করছেন। সবাই চেষ্টা করেন নিজের মতো করে ভালো থাকতে। সেটা কখনো পারেন, কখনো পেরে উঠেন না অনেকেই। শোবিজে তারকা কিংবা অভিনয়শিল্পীদের একাধিক বিয়ে নতুন কিছু নয়। এর বাইরেও রোজ প্রেমে পড়ছে মানুষ, রোজ বিয়ে হচ্ছে, ঘটছে ডিভোর্সও। কিন্তু সেসব তো আর আলোচ্য নয়। সব আগ্রহ বা আলেচনা-সমালোচনা শোবিজের প্রিয় মানুষগুলোকে কেন্দ্র করে। তাই কোনো তারকা একাধিক বিয়ে করলে সেগুলো হয়ে উঠে ‘টক অব দ্য কান্ট্রি’।

তেমনই এক চিত্রনায়িকা বিয়ে করেছেন মাঝরাতে। ঘুরে ফিরে ভক্তদের মনে প্রশ্ন, কেন বিয়ে করেছেন, এর আগে কয় বিয়ে ছিল, আর যদি করেইবা মাঝরাতে কেন ইত্যাদি। তিনি আর কেউ নন, ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি। গত সপ্তাহে ফেসবুকে চিত্রনায়িকা মাহিয়া মাহি লেখেন, আগামী ১৩ তারিখে (সেপ্টেম্বর) ভক্ত ও দর্শককে সারপ্রাইজ দেবো। সেই সারপ্রাইজটা ইতোমধ্যে ভক্তকুল জেনে গেছে। মাহি বিয়ে করেছেন তার বন্ধু- প্রেমিক রাকিব সরকারকে। পেশায় যিনি ব্যবসায়ী ও রাজনীতিক। থাকেন গাজীপুরে। তবে চমকের এখানেই শেষ নয়। মূলত রাকিবকে উপহার দিতেই এই ১৩ সেপ্টেম্বর বেছে নেয়া। কারণ, এদিন রাকিবের জন্মদিন। আর এ কারণেই ঠিক ১৩ সেপ্টেম্বর প্রথম প্রহরে রাত ১২টা ৫ মিনিটে তারা বিয়ে করেন। আর এটাই ছিল রাকিবের উপহার। এর পরই ছিল কেক কাটার আয়োজন।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা ‘মুকুট মণি’ আখ্যায়িত         শিশুদের কাছে আকর্ষণীয় মানসিক বিকাশে সহায়ক         বঙ্গবন্ধুর নামে বেঞ্চ উৎসর্গ ঐতিহাসিক ঘটনা ॥ প্রধানমন্ত্রী         জাতিসংঘ ৭৬তম সাধারণ পরিষদের অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশে প্রতিমাসে এক কোটি ভ্যাকসিন আসছে, অক্টোবরে ভারত থেকেও আসবে॥ নৌ প্রতিমন্ত্রী         জাতিসংঘে করোনা টিকা নিশ্চিতে জোর দেবেন প্রধানমন্ত্রী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         স্বাস্থ্য-র গাড়িচালক মালেক ও স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট অনুমোদন         নামিদামি অফিসই ছিল তাদের টার্গেট         এহসান গ্রুপ ॥ ৭ দিনের রিমান্ড শেষে রাগীব ও তার ৩ ভাই কারাগারে         প্রতারণা মামলা : দুই মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর         টঙ্গীতে ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৪৬ জন হাসপাতালে         করোনার র‍্যাপিড টেস্টের যন্ত্র দেশে নেই : প্রবাসীকল্যাণমন্ত্রী         রৌমারী সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ