মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরে জমির কাগজ চুরি করতে বাঁধা দেওয়ায় ছাত্রলীগ নেতা খুন, গ্রেফতার-৫

শ্রীপুরে জমির কাগজ চুরি করতে বাঁধা দেওয়ায় ছাত্রলীগ নেতা খুন, গ্রেফতার-৫

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে বিরোধপূর্ণ জমির কাগজ চুরি করতে বাঁধা দেওয়ায় ছাত্রলীগ নেতাকে ইট দিয়ে মাথা ও শরীর থেতলিয়ে এবং কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় জড়িত ৫জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার বিকেলে গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা গ্রামের মৃত হাবিবুল্লাহ ক্বারীর ছেলে আবুল কালাম (৪১), শামসুদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩২), আব্দুল জলিলের ছেলে নাজির হোসেন জয় (২৯), আব্দুর রশীদের ছেলে সাইফুল ইসলাম (৪০) ও কালিয়াকৈর উপজেলার আজহারুল হকের ছেলে হারুন-অর রশিদ (৩৮)।

পিবিআই এর সুপার জানান, গাজীপুরের শ্রীপুর থানাধীন বেড়াইদেরচালা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে সৈয়দ মাহবুব হোসেন মাসুম আহমেদ (২৭) ছাত্রলীগের শ্রীপুর উপজেলা শাখার সভাপতি প্রার্থী ছিলেন। মাছুম সদ্য ময়মনসিংহ পলিটেকনিক ইন্সটিটিউট থেকে উত্তীর্ণ হয়েছেন। মাছুমের পরিবারের সঙ্গে প্রতিবেশী মারুফ ও জহিরের জমি সংক্রান্ত মামলা চলমান রয়েছে। তাদের পরামর্শে অভিযুক্ত কালাম অন্যান্য অভিযুক্তদের নিয়ে ঈদুল আজহার দিবাগত ভোর রাতে (২২ জুলাই) মাছুমের বাসার তালা ভেঙ্গে ঘরে ঢুকে। তারা বাড়ির অন্যান্য ঘরের দরজা বাইরে থেকে সিটকিনি আটকিয়ে রাখে। দুর্বৃত্তরা ঘর থেকে বিরোধপূর্ণ সম্পত্তির মূল কাগজপত্র চুরির চেষ্টা করে। এসময় কোরবানীর পশুর চামড়া বিক্রি শেষে বাসায় ফিরেন মাছুম। মাছুম তাদেরকে দেখে ফেলায় তারা দৌড়ে পালানোর চেষ্টাকালে একজনকে ধরে ফেলেন। এসময় অন্যান্য অভিযুক্তরা মাছুমের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ইট দিয়ে এবং ভোঁতা অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। এলাকাবাসি গুরুতর আহত মাছুমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মাছুম মারা যান। লোমহর্ষক এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়। এঘটনায় চারজনকে পিবিআই এবং একজনকে র‌্যাব-১ এর সদস্যরা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ আবুল কালাম শনিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এরপ্রেক্ষিতে লোমহর্ষক ও ক্লুলেস এ খুনের রহস্য উন্মোচন হয়েছে।

শীর্ষ সংবাদ:
জাতিসংঘ ৭৬তম সাধারণ পরিষদের অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশে প্রতিমাসে এক কোটি ভ্যাকসিন আসছে, অক্টোবরে ভারত থেকেও আসবে॥ নৌ প্রতিমন্ত্রী         জাতিসংঘে করোনা টিকা নিশ্চিতে জোর দেবেন প্রধানমন্ত্রী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         স্বাস্থ্য-র গাড়িচালক মালেক ও স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট অনুমোদন         নামিদামি অফিসই ছিল তাদের টার্গেট         এহসান গ্রুপ ॥ ৭ দিনের রিমান্ড শেষে রাগীব ও তার ৩ ভাই কারাগারে         প্রতারণা মামলা : দুই মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর         টঙ্গীতে ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৪৬ জন হাসপাতালে         করোনার র‍্যাপিড টেস্টের যন্ত্র দেশে নেই : প্রবাসীকল্যাণমন্ত্রী         রৌমারী সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ         ৮১ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন         আশুলিয়ায় বিয়ে করায় চাকরি হারালেন পোশাক শ্রমিক দম্পতি         বঙ্গবন্ধু স্যাটেলাইটের সম্প্রচারে বিঘ্ন ঘটতে পারে ৮ দিন