বুধবার ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে যুবককে গাছে বেঁধে নির্যাতনকারী গ্রেফতার

বরিশালে যুবককে গাছে বেঁধে নির্যাতনকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দুই প্যাকেট সিগারেট চুরির অপবাদে এক যুবককে গাছে বেঁধে অমানুষিক নির্যাতন করা হয়েছে। থানা পুলিশ শনিবার দিবাগত রাতে নির্যাতনকারী জেলার হিজলা উপজেলার কাউরিয়া বাজারের মুদি ব্যবসায়ী আব্দুস সালামকে গ্রেফতার করেছে।

রবিবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাউরিয়া বাজারে কাঠমিস্ত্রির কাজ করে আসছিলেন বরজালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের বিজয় দাসের পুত্র নির্মল দাস। শনিবার বিকেলে বাজারের ব্যবসায়ী আব্দুস সালামের দোকানের দুই প্যাকেট সিগারেট চুরি হয়। চুরির ঘটনায় নির্মল দাসকে অভিযুক্ত করে ওইদিন সন্ধ্যায় ব্যবসায়ী সালাম প্রকাশ্যে নির্মল দাসকে সুপারী গাছের সাথে বেঁধে জনসম্মুখে অমানুষিক নির্যাতন করে।

শুধু নির্যাতন করেই শেষ হয়নি। তাকে (নির্মল) ১০ হাজার টাকা জরিমানা করে সাতদিনের মধ্যে এলাকা ছাড়ার হুমকি প্রদর্শন করা হয়। এ নির্যাতনের চিত্রভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে প্রত্যক্ষদর্শী এক যুবক। মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। ১৬ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, নির্যাতনের সময় নির্মলের স্ত্রী রুপা দাস বাঁধা দিতে আসলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় ব্যবসায়ী সালাম।

নির্মল দাসের স্ত্রী রুপা জানান, জোরপূর্বক আমার স্বামীকে চোর বানিয়ে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন করা হয়েছে। আমি খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নির্যাতনে বাঁধা প্রদান করায় আমাকেও সালাম ধাক্কা মেরে ফেলে দেয়। আমি নির্যাতনের ঘটনায় দৃষ্টান্তমূলক বিচারের দাবি করছি।

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুল হাসান রাসেল বলেন, চুরির অপবাদে যুবককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় রাতে থানায় মামলা দায়েরের পর অভিযান চালিয়ে অভিযুক্ত মুদি ব্যবসায়ী আব্দুস সালামকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১