বুধবার ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে বিদেশী পিস্তলসহ তিন ডাকাত গ্রেফতার

গাজীপুরে বিদেশী পিস্তলসহ তিন ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ডাকাতির চেষ্টাকালে তিন ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার রাতে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গোলাবাড়ী এলাকার টঙ্গী-ঘোড়াশাল মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ২টি রাম দা’ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার আতলাপুর বেলাবো সিকদার বাড়ি এলাকার আব্দুল লতিফের ছেলে আবু বক্কর সিদ্দিক ওরফে বক্কর (২৪), নরসিংদী মাধবদী থানার ভগিররথপুর এলাকার মৃত নোয়াব আলীর ছেলে সাইফুল ইসলাম (২৩) ও একই এলাকার মোঃ শফিউদ্দিনের ছেলে মোঃ আশিক মিয়া (২৭)।

গাজীপুর গোয়েন্দা পুলিশের এসআই মোঃ শহিদুল ইসলাম মোল্লা জানান, ফোর্সসহ কালীগঞ্জ থানা এলাকায় মাইক্রোবাসযোগে টহল ও মাদক উদ্ধার অভিযানের সময় শুক্রবার রাত সোয়া দুইটার দিকে গোলাবাড়ী গ্রামের দারুল উলুম ইসলামীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা রোডের মাথায় টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কে পৌঁছালে ১০/১২ জনের একদল ডাকাত রাস্তার উপর দাঁড়িয়ে পিস্তল উঁচু করে এবং টর্চ লাইট দিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে টহল মাইক্রোবাসটিকে সিগন্যাল দেয়। তখন পুলিশ মাইক্রোবাস থেকে নামলে ডাকাত দলের সদস্যরা পোশাক দেখে পুলিশ চিনতে পেরে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাদের পিছু ধাওয়া করে ওই তিন ডাকাতকে একটি পিস্তল ও দুটি রামদা’সহ আটক করা হয়।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মোঃ আমির হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১