শুক্রবার ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই মিস্ত্রি ও এক শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক স্থানে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের এবং যশোরে এক মিস্ত্রির মৃত্যু হয়েছে।

এদিকে কলাবাগানে করোনারোধে বিধিনিষেধের মধ্যে জুয়া খেলার সময় আটক ২৪ জুয়াড়ি গ্রেফতার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর সবুজবাগে বিদ্যুতস্পৃষ্ট হয়েছে আব্দুর রাজ্জাক খান (২৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মৃত জয়নাল খান। গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি থানার। বর্তমানে তারা সবুজবাগ নন্দীপাড়া দক্ষিণগাঁও এলাকার ১নং গলির একটি বাসায় ভাড়া থাকেন। নিহতের ভাই দুলাল খান জানান, সোমবার দুপুরে ভাই রাজ্জাক বাইরে থেকে কাজ করে বাসায় এসে খাওয়া-দাওয়া করে নিজ কক্ষে শুয়েছিলেন। পরে টেবিল ফ্যানের সুইচ দিতে গেলে বিদ্যুতস্পৃষ্ট হন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বিকেল সাড়ে ৩টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এর এক ঘণ্টা পর রাজধানীর কদমতলী থানার মুন্সিখোলা এলাকায় একটি কারখানায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে আলমগীর হোসেন (৩২) নামে এক মিস্ত্রির মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার শরিফবাগ এলাকার বাসিন্দা। মৃত আলমগীরের সহকর্মী দ্বীন ইসলাম জানান, তারা মুন্সিহাটি হাজী তাহের রড কারখানায় বিদ্যুত মিস্ত্রি হিসেবে কাজ করেন। তিনি জানান, সোমবার বিকেল ৩টার দিকে আলমগীর মোটরের সুইচ দিতে গেলে বিদ্যুতস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে বিকেল ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

২৪ জুয়াড়ি গ্রেফতার ॥ করোনা সংক্রমণ রোধে দেশজুড়ে চলছে সরকারী কঠোর বিধিনিষেধ। এর মধ্যেও রাজধানীর কলাবাগানে চলছিল রমরমা জুয়ার আসর। খবর পেয়ে র‌্যাব সেখান থেকে ২৪ জুয়াড়িকে গ্রেফতার করে।

মণিরামপুরে মিস্ত্রির মৃত্যু ॥ স্টাফ রিপোর্টার, যশোর অফিস থেকে জানান, মণিরামপুরে বিদ্যুতায়িত হয়ে সুজন হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে দশটার দিকে মাচনা গুচ্ছগ্রামে দুর্ঘটনাটি ঘটে। সুজন ওই পল্লীতে বিদ্যুত সংযোগের কাজ করছিলেন। তিনি উপজেলার সমসকাঠি গ্রামের মুনসুর বিশ্বাসের ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান বলেন, ‘সরকারী ঘরে কাজ করতে গিয়ে মৃত্যু হয়েছে সুজনের। ময়নাতদন্ত ছাড়া লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারকে সরকারীভাবে আর্থিক সহায়তা দেয়া হবে।’

শীর্ষ সংবাদ:
সপ্তাহে দুই দিন হবে অষ্টম ও নবম শ্রেণীর ক্লাস         ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী শামীমাকে রিমান্ডে চায় পুলিশ         কারাগারে বন্দি মুসলিমের ব্যবহারে মুগ্ধ হয়ে কারারক্ষীর ইসলাম গ্রহণ         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ৫ জনের মৃত্যু         নীলফামারীতে সড়ক দুঘর্টনায় যুবক নিহত         বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত         মিরপুরে পরিত্যক্ত ড্রামের ভেতর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার         জেনে-শুনেই ব্যবসায়িক অপকৌশল বেছে নেন ইভ্যালির রাসেল ও তার স্ত্রী         ম্যানগ্রোভ ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ী বাংলাদেশি আলোকচিত্রী মুশফিক         টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে গাভাস্কারের পছন্দ রাহুলকে         ফ্রান্সে করোনার টিকা না নেয়ার কারণে কয়েক হাজার স্বাস্থ্যকর্মী বরখাস্ত         ঝিনাইদহে করোনায় মৃত্যু নেই. নতুন আক্রান্ত ২১ জন         ধামরাইয়ে আগুনে চার দোকান পুড়ে ছাই         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গাদের ফেরাতে কমনওয়েলথ নেতাদের সহায়তা চাইলেন         ১০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার         শুক্রবার থেকে রাশিয়ায় তিনদিনের পার্লামেন্ট নির্বাচন শুরু হতে যাচ্ছে         পায়রা সমুদ্র বন্দরে পণ্য খালাস চলছে নিত্যদিন         চুনারুঘাটে ৫৩ বস্তা চা পাতা জব্দ         যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনের রাজপথ আবার উত্তপ্ত         জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী