মঙ্গলবার ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পশুর নদীতে কার্গো জাহাজ থেকে পড়ে লস্কর নিখোঁজ

পশুর নদীতে কার্গো জাহাজ থেকে পড়ে লস্কর নিখোঁজ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোংলায় পশুর নদীতে “এম,ভি মোকসেদুর-ফেনী” নামক কার্গো জাহাজ থেকে পড়ে জাবের আলী নামের একজন নিখোঁজ হয়েছেন। জাবের আলী ওই জাহাজের লস্কর হিসাবে কর্মরত ছিলেন।

সোমবার (২১ জুন) দুপুরের দিকে জাহাজের দড়িতে বেধে জাবের আলী পশুর নদীতে পড়ে যান। ঘটনার পর থেকে তার সন্ধানে পশুর নদীতে তল্লাশী অভিযান শুরু করেছে স্থানীয় ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও পুলিশ। জাবের আলী নড়াইলের চুনখোলা গ্রামের মৃত হাসেম বিশ্বাসের ছেলে।

জাহাজের মাস্টার আঃ রশিদ জানান, মোংলা বন্দরের বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরীতে পণ্য খালাস শেষে তাদের জাহাজটি ওই ফ্যাক্টরীর সামনেই পশুর নদীর বয়ায় বাঁধা ছিলো। বয়া থেকে জাহাজটি ছেড়ে দেয়ার জন্য রশি খুলতে যায় জাহাজের লস্কর জাবের আলী (৪৫)। তখন রশিতে পা পেচিয়ে গেলে রাশির টানে নদীতে পড়ে যায় সে। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিখোঁজের সন্ধানে অভিযান চলছে।

শীর্ষ সংবাদ:
কেউ যদি খারাপ কিছু করে তাদের কিন্তু ক্ষমা নেই ॥ প্রধানমন্ত্রী         আমি এখন মধ্যবয়সী প্রযুক্তি উদ্যোক্তা ॥ জয়         সাগরে লঘুচাপ ॥ ৩ নম্বর সতর্ক সঙ্কেত         জামিন, অন্তর্বর্তী আদেশের মেয়াদ আরও এক মাস বাড়ল         লিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ শরণার্থীর মৃত্যু ॥ জাতিসংঘ         রামেকের করোনা ইউনিটে আরও ২১ জনের মৃত্যু         তৃতীয়বারের মতো জনপ্রশাসন পদক পেলেন জনাব মোহাম্মদ হেলাল হোসেন         মডার্নার ৩০ লাখ ডোজ টিকা হাতে পেয়েছে পাকিস্তান         ইরাক অভিযানের সমাপ্তি টানছে আমেরিকা, বাইডেন-কাদিমি চুক্তি         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু         ফ্লোরিডার ভবন ধসে নিখোঁজে শেষ জন শনাক্ত ॥ মোট মৃত্যু ৯৮         কাশ্মীরে আঞ্চলিক নির্বাচনে জয় পেল ইমরান খানের পিটিআই         আসাম-মিজোরাম সীমান্তে সংঘর্ষে ছয় পুলিশসহ নিহত ৭         ওয়েস্ট ইন্ডিজে সিরিজ জিতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া         স্বামী নির্যাতন করলে চুপ করে সহ্য করা যায় না ॥ নুসরাত