বৃহস্পতিবার ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুঃখী মানুষের নেত্রী শেখ হাসিনা : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

দুঃখী মানুষের নেত্রী শেখ হাসিনা : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, দুঃখী মানুষের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি সব সময় খেটে খাওয়া মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আওয়ামীলীগ এমন একটি সরকারের দল, যে দল মানুষের বিপদে পাশে দাড়ায়, সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

মন্ত্রী রাসেল সোমবার টঙ্গীর মিলগেটে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্হ বস্তিবাসীদের মাঝে খাদ্য সামগ্রী এবং শাড়ি-লুঙ্গি বিতরণকালে এসব কথা বলেন। রবিবার ভোররাতে টঙ্গীর মিলগেটে চুড়ি কারখানার পিছনের বস্তিতে এক ভয়াবহ আগুনে কয়েকশ বস্তিঘর দোকানপাট ও ঝুট গোডাউন পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষয়ক্ষতি হয় ব্যাপক। আগুনে বস্তিবাসীর প্রায় সবাই ঘর সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছেন। চাউল-ডাউল থেকে শুরু করে পরনের কাপড় পর্যন্ত পুড়ে গেছে আগুনে। খোলা আকাশের নিচে ঠাঁই নিয়েছেন তারা, দিন কাটাচ্ছেন অনাহারে অধাহারে। এমন খবর পেয়ে টঙ্গী গাজীপুর-২ আসনের এমপি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ছুটে আসেন ঘটনাস্থলে।

ক্ষতিগ্রস্হদের মাঝে বিতরণ করেন শাড়ি লুঙ্গি ও খাদ্য সামগ্রী। এ সময় উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা বিকম মতি, হাজী মনির আহমেদ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেম ও আওয়ামীলীগের স্হানীয় ওয়ার্ড আহ্বায়ক দেলোয়ার হোসেন প্রমুখ। মন্ত্রী রাসেল বস্তিবাসীদের উদ্দেশ্যে আরো বলেন, শেখ হাসিনার সুযোগ্য উত্তরসূরী প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টার বস্তিবাসীর সুখে দু:খে কাজ করেছেন এবং তিনি সব সময় বলতেন, বস্তিবাসীরা আমার বংশধর।

আজকের এই দু:সময়ে কিছুটা হলেও সহযোগিতা করে আমাদের জীবন স্বার্থক হয়েছে এবং আপনাদের এই দু:সময়ে আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। মন্ত্রী বলেন, বিপদে বন্ধুর পরিচয়, আর এ পরিচয় দিতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হয়ে আমি এবং আওয়ামীলীগের নেতা কর্মীরা আপনাদের পাশে আজ ছুটে এসেছি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
অবিস্মরণীয় জয় ॥ টাইগারদের আরেকটি         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         শোকের মাস         সঙ্কেত আরও অশনি ॥ রোহিঙ্গার বোঝা নিয়ে দেশ         করোনায় আরও ২৪১ জনের মৃত্যু         পিয়াসার লিভ টুগেদার আর বিয়ে বাণিজ্যের কৌশল ছিল মৌয়ের         সেই গায়ত্রীর অবস্থান জানাতে পারেনি ইউএনএইচসিআর         মুন্সীগঞ্জে আগুনে ৪৬ পরিবার গৃহহারা         দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫ উইকেটে জিতে ২-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ         করোনা ভাইরাসে আরও ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়াল ১৩ লাখ         চিত্রনায়িকা পরীমনি আটক         চিরুনি অভিযানের ফলে এডিস মশার বিস্তার নিয়ন্ত্রণে রাখতে পারব ॥ তাপস         জরুরি ভিত্তিতে ৩০টি অক্সিজেন জেনারেটর কেনার উদ্যোগ সরকারের         আরও ২৩৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         লকডাউনের ত্রয়োদশ দিনে গ্রেফতার ৪২৫         চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাবের অভিযান         শিবগঞ্জে বজ্রপাতে একসঙ্গে ১৭ জনের মৃত্যু         ব্যাটিং-বোলিং দুই র‍্যাঙ্কিংয়েই উন্নতি হল সাকিবের         বজ্রপাতে নিহতদের প্রতি পরিবার পাচ্ছেন ২৫ হাজার টাকা         পুড়ে অঙ্গার হওয়া ২৪ জনের লাশ বুঝে পেল পরিবার