শুক্রবার ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৌলভীবাজার পল্লীবিদুৎ সমিতির লাইলে কাজ করার সময় বিদ্ৎু পৃষ্ট হয়ে এক জনের মৃত্যু, আহত ৬

মৌলভীবাজার পল্লীবিদুৎ সমিতির লাইলে কাজ করার সময় বিদ্ৎু পৃষ্ট হয়ে এক জনের মৃত্যু, আহত ৬

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার ॥ মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর ইউনিয়নের বানেশ্রী (নতুন ব্রিজ) এলাকায় বিদ্ৎু লাইলে কাজ করার সময় বিদ্যুৎ পৃষ্ট হয়ে সুহেল রানা নামের এক জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সকাল ১১ টার নতুন ব্রিজ এলাকায় মৌলভীবাজার পল্লীবিদুৎ সমিতির লাইনে বিদ্যুত কর্মিরা কাজ করার সময় এ দূর্ঘটনা ঘটে। মোট ১৪ জন বিদ্যুৎ কর্মি খুঁটিতে বৈদুতিক তার পাল্টানোর কাজ করছিলেন। ৭ জন খুঁটির উপরে ছিলেন ও ৭ জন বৈদুতিক তার টানার কাজে নীচে ছিলেন। এসময় হঠাৎ করে একই খঁটির উপরে বিদ্যুৎ সরবরাহ চালু লাইনে একটি তার পড়ে গেলে নীচে থাকা ৭ জন আহত হন। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে সুহেল রানা নামের এক জনকে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি তদন্ত গোলাম মূর্তুজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লাশের ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহত বিদ্যুৎ কর্মির বাড়ি দিনাজপুর জেলায়।

শীর্ষ সংবাদ:
১ আগস্ট থেকে রফতানিমুখী শিল্পকারখানা খোলা         করোনা ভাইরাসে আরও ২১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩ হাজার ৮৬২         নিয়ম-নীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৭০ ডেঙ্গু রোগী হাসপাতালে         আলোচিত সেফুদার সঙ্গে লেনদেন ছিল হেলেনার ॥ র‍্যাব         ‘১০ টায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার’         সাংসদ অধ্যাপক আলী আশরাফ আর নেই         ৩১ আগস্ট পর্যন্ত প্রাথমিক বিদ্যালয়-কিন্ডারগার্টেনের ছুটি বাড়ালো         ‘অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর’অভিযোগে গ্রেফতার হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৯৩         ১৪ থেকে ২৮ জুলাই পর্যন্ত দেশে ২৬২ টি দুর্ঘটনায় ২৯৫ জন নিহত         অলিম্পিকে দক্ষিণ আফ্রিকার সাঁতারু তাতিয়ানার বিশ্বরেকর্ড         করোনার ডেল্টা ধরণটি দ্রুততায় একজন থেকে আরেকজনে ছড়াচ্ছে         চীন থেকে সিনোফার্মের ৩০ লাখ টিকা ঢাকায় পৌঁছেছে         রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু         যুক্তরাষ্ট্রে টিকাগ্রহীতাদের ১০০ ডলার করে প্রণোদনা দিতে বললেন বাইডেন