মঙ্গলবার ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে ১৬৭ টি মোটর সাইকেল আটক, ১৯২ টি মামলা

ঈশ্বরদীতে ১৬৭ টি মোটর সাইকেল আটক, ১৯২ টি মামলা

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ দীর্ঘদিন পর এবার ঈম্বরদীতে সম্পূর্ণ সড়ক দুর্ঘটনা মুক্তভাবে ঈদ-উল ফিতর পালিত হয়েছে। ঈদের দিন শুক্রবার থেকে আজ রবিবার পর্যন্ত ১৬৭ টি মোটর সাইকেল আটক, ১৯২ টি মামলা ও প্রায় ৯ লাখ টাকা জরিমানা করে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে করেছে ঈশ্বরদীর পুলিশ বিভাগ। এ কারণে ঈদ আনন্দে ব্যঘাত ঘটেনি । ঈশ্বরদী থানা পুলিশ, ঈশ্বরদীর দাশুড়িয়া হাইওয়ে থানা পুলিশ, ট্রাফিক পুলিশ,পাকশী ফাঁড়ি পুলিশ, সদর ফাঁড়ি পুলিশ ও রুপপুর ফাঁড়ি পুলিশের আন্তরিক সহযোগিতা চেষ্টায় এই সফলতা অর্জন করা সম্ভব হয়েছে।

পুলিশের বিভিন্ন সূত্র থেকে জানাগেছে,চলমান লকডাউনের মধ্যে পবিত্র ঈদ-উল ফিতর হওয়ায় ঈশ্বরদীতে পুলিশ বিভাগের পক্ষ থেকে আগ থেকেই সম্পূর্ণ সড়ক দুর্ঘটনা মুক্তভাবে ঈদ-উল ফিতর উদযাপনের পরিবেশ সৃষ্টির চেষ্টা গ্রহণ করা হয়। সেই চেষ্টার অংশ হিসেবে ঈশ্বরদীর সকল থানা,ফাঁড়ি ও ট্রাফিক পুলিশের পক্ষ থেকে ঈদের দিন থেকে আজ রবিবার পর্যন্ত ঈশ্বরদীর বিভিন্ন গুরুত্ব পূর্ণ পয়েন্টে চেক পোস্ট বসিয়ে রেজিষ্ট্রেশন বিহিন মোটর সাইকেল, ড্রাইভিং লাইসেন্স, হেলমেট বিহিন চালক এবং কম বয়সী চালকদের মোটর সাইকেল আটক করা হয়।এদিকে পুলিশের এ ধরনের পদক্ষেপে ঈম্বরদীর সচেতন মহল পুলিশ বিভাগকে অভিনন্দন জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
এসডিজি অর্জনে পরিকল্পিতভাবে এগোচ্ছি ॥ প্রধানমন্ত্রী         মানবপাচারের মামলা ॥ অমির ৯ সহযোগী গ্রেফতার         ৪১৬৬ কোটি টাকার ১০ প্রকল্প একনেকে অনুমোদন         ‘নাটোর পুলিশ অক্সিজেন ব্যাংক’ এর উদ্বোধন         সিলেটের বহুল আলোচিত শিশু সাঈদ হত্যা ॥ ৩ আসামির মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল         করোনাকালের ক্ষতি পুষিয়ে নিতে ইউজিসি'র রিকভারি গাইডলাইন প্রকাশ         রাজধানীর শুক্রাবাদে সাবেক ছাত্রলীগ নেতার আত্মহত্যা         করোনা : ৭ জেলার লকডাউনে যেসব নিষেধাজ্ঞা থাকছে         ‘দরিদ্র দেশগুলোতে টিকাদান কর্মসূচী চালিয়ে যাওয়ার মতো যথেষ্ট টিকা নেই’         করোনায় খুলনা বিভাগে একদিনে ঝরলো ২৭ প্রাণ         রাজশাহীতে করোনায় ২৪ ঘন্টায় আরও ১৩ জনের মৃত্যু         যশোরে করোনায় ১০জনের মৃত্যু, নতুন শনাক্ত-২৫৩ জন         ঢাবিতে অনলাইনে ভর্তি ও ফরম পূরণ শুরু         প্রকাশক মহিউদ্দিন আহমেদ আর নেই         ভারতে করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৯১ দিনের মধ্যে সর্বনিম্ন         বৃষ্টি থাকতে পারে আজ সারাদিন         সকাল থেকে ঢাকায় বৃষ্টি, পানিতে তলিয়ে গেছে সড়ক         সারা বিশ্বে যুদ্ধের মাঠে ২৭০০ শিশু সৈনিক নিহত ॥ জাতিসংঘ         জীবনী লিখতে গিয়ে সিলভিয়া টের পেলেন নানার জীবনের রয়েছে এক অন্ধকার ইতিহাস