বৃহস্পতিবার ১১ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদাম ত্যুসো থেকে সরানো হল হ্যারি ও মেগানের ভাস্কর্য

মাদাম ত্যুসো থেকে সরানো হল হ্যারি ও মেগানের ভাস্কর্য

অনলাইন ডেস্ক ॥ মাদাম ত্যুসো জাদুঘরের রাজপরিবারের অংশ থেকে সরিয়ে নেওয়া হয়েছে প্রিন্স হ্যারি ও মেগান মের্কেলের মোমের মূর্তি। রাজপরিবারের দায়িত্ব ছেড়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বাসবাস শুরু করার এক বছর পর এগুলো সরিয়ে নেওয়া হলো।

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের এই জাদুঘরে সাসেক্সের ডিউক এবং ডাচেস দম্পতির ভাস্কর্য রাজপরিবারের অংশ ‘উইন্ডজর হাউজ’ থেকে সরিয়ে এখন ‘হলিউড’ জোনে রাখা হবে।

রাজপরিবারের দায়িত্ব সমর্পন করে দেওয়া প্রিন্স হ্যারি ও মেগান স্বাধীনভাবে নিজেদের কর্মজীবন গড়তে এরই মধ্যে জনপ্রিয় বিনোদন কোম্পানি নেটফ্লিক্স, স্পটিফাই এবং অ্যাপলের সঙ্গে বিনোদন কনটেন্ট নির্মাণ ও প্রযোজনার চুক্তি সই করেছেন।

বার্তা সংস্থা রয়টার্স জানিযেছে, অ্যাপেলটিভি প্লাসের জন্য যুক্তরাষ্ট্রের বিখ্যাত সাক্ষাৎকার অনুষ্ঠানের তারকা উপস্থাপক ওপরা উইনফ্রির সঙ্গে মানসিক স্বাস্থ্যের উপর নির্মিত প্রামাণ্যচিত্রের কাজ শুরু করবেন হ্যারি।

হ্যারি জানান, রাজবাড়ি থেকে অনেক দূরে আটলান্টিক মহাসাগরের এপারে দায়িত্বের ভার কম হওয়ায় কাঁধ উঁচু করে বাঁচতে পারছেন তিনি ও তার স্ত্রী মেগান।

‘আমি এখন আর্চিকে নিয়ে সাইকেলে ঘুরে বেড়াতে পারি, যা আমি আমার আগের জীবনে কখনোই করতে পারতাম না,’ বলেছেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৯৬১৪৮৯৫
আক্রান্ত
৮৬৬৮৭৭
সুস্থ
১৬৪৩১৪৩৭২
সুস্থ
৭৯১৫৫৩
শীর্ষ সংবাদ:
টিকা কিনতে ৮ হাজার কোটি টাকা দিচ্ছে এডিবি         ঐতিহ্য মেনে ওয়ানগালা উৎসব, চর্চা বাঁচিয়ে রাখার চেষ্টা         কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বনেতাদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭         দ্বিতীয় ডোজে অন্য টিকার কথাও ভাবছে স্বাস্থ্য অধিদফতর         এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর         করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         এনআইডি সেবা টেবিল-চেয়ার না যে উঠিয়ে নিয়ে গেলাম ॥ সিইসি         অটোরিকশা-ভ্যান বন্ধে নতুন সিদ্ধান্ত         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         অর্থনীতির প্রতিটি সুচকই উর্ধ্বমুখী         করোনার প্রেক্ষাপটেও বাংলাদেশের অর্থনীতি ভালো করেছে : সালমান এফ রহমান         “দেশের সব মহৎ অর্জনের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ”         ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে ডিএমপি’র দুই কর্মকর্তা গ্রেফতার         রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার         বাংলাবাজার ঘাটে জরুরী সেবায় নিয়োজিত ফেরিতে মানুষের চাপ         সুইজারল্যান্ডে এমপি হলেন বাংলাদেশি সুলতানা         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         করোনা ভাইরাসের নতুন ধরণ ‘ডেল্টা প্লাস’ ॥ ভারতে শঙ্কা