শুক্রবার ৩০ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপগঞ্জে ৯ মামলা দিয়ে আওয়ামী লীগ কর্মীকে হয়রানির অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ), ৪ মে ॥ নারায়ণগঞ্জে ডিবি পুলিশের বিরুদ্ধে আওয়ামী লীগকর্মী ও তেল ব্যবসায়ী আনসারুল হককে (আনোয়ার) হেফাজতের তা-বের মামলাসহ নয়টি মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে। আনসারুল হককে গত ১২ এপ্রিল ডিবি পুলিশের কার্যালয়ে ডেকে নিয়ে একের পর সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁ থানায় দায়ের করা হেফাজতের মামলা দিয়ে জেলহাজতে পাঠানোর অভিযোগ রয়েছে। অথচ সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁয়ের হেফাজতের তা-বের ঘটনার সময় তেল ব্যবসায়ী আনসারুল হক ভোলার লালমোহনে ছিলেন বলে তার আত্মীয়স্বজনরা জানান। আনসারুল হক গত ২৩ দিন ধরে জেলহাজতে রয়েছে।

জানা যায়, গোলাকান্দাইল গাউছিয়া (আলমগীরের বাড়ির ভাড়াটিয়া) এলাকার ব্যবসায়ী মোঃ আনসারুল হক ওরফে আনোয়ার নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ভোজ্য তেল কিনে রাজশাহীতে নিয়ে বিক্রি করেন। ব্যবসায়ী আনসারুল হককে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ সিদ্ধিরগঞ্জের গোদনাইল থেকে গত ৭ এপ্রিল রাত আটটায় মোটরসাইকেলসহ আটক করে নারায়ণগঞ্জ ডিবি কার্যালয়ে নিয়ে যায়। পরদিন রূপগঞ্জের একটি তেল চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠালে আদালত ওইদিনই তাকে জামিন দেয়। এর চারদিন পর ১২ এপ্রিল তার মোটরসাইকেল ও মোবাইল ফোনসেট ফেরত দেয়ার কথা বলে ব্যবসায়ী আনসারুলকে নারায়ণগঞ্জে ডিবি অফিসে ডেকে পাঠান ডিবির অতিরিক্ত পুলিশ সুপার। সরল বিশ্বাসে আনসারুল ডিবি অফিসে গেলে কোন কারণ ছাড়াই তাকে আবার আটক করে সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁও ও রূপগঞ্জসহ হেফাজতের সাতটিসহ মোট ৯টি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এখন পর্যন্ত আনসারুল হক জেলহাজতে রয়েছেন বলে তার স্বজনরা জানান। আনসারুল হক রাজশাহীর পবা উপজেলার ৪নং হরিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগের কর্মী।

আনসারুলের শ্যালক কামরুল ইসলাম জানান, ডিবি পুলিশের পরিদর্শক এনামুল কবির আনসারুলের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করে আসছিলেন। তিনি তাদের দাবি অনুযায়ী টাকা না দেয়ায় মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করছে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর         রাত পোহালেই ঈদ ॥ শিমুলিয়ায় ঈদযাত্রার শেষ দিনে চলছে ১৬ ফেরী         গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫         ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক বাহিনী তৈরি করতে চান এরদোগান