মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকায় ৩৫ জুয়াড়ি আটক

ঢাকায় ৩৫ জুয়াড়ি আটক

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর মতিঝিল, বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ৩৫ জুয়াড়িকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-১০)।

কেরানীগঞ্জ থেকে আটকরা হলেন- নূর ইসলাম (৪৪), মিলন মোল্লা (২৭), মিজানুর রহমান (৩৭), সাগর মিয়া (৩২), আব্দুল কুদ্দুছ (৩২), নাইম (৪৩), ইব্রাহীম (৩৩), মোকলেছ (৪৫), মামুন (২৪), শাকিল (৩০), বেলায়েত হোসেন বাপ্পি (৩২), রাসেল (২৮), লিটন (৪৫), আবুল হোসেন (৪২), আব্বাস (৩০), সাইদুল আকন্দ (৩০), ইলিয়াছ (২৭), রমজান (৩২), আব্দুল খালেক (৩২), বিল্লাল হোসেন (৪০), আবুল কালাম আজাদ (৪২) ও জনি (৩২)।

বংশাল থেকে আটকরা হলেন-পাপন হোসেন (২৮), শহীদ (৩৫), সাগর (২০), ফাহিম (২০), মিরাজ (২০), শাওন (২০) ও রনি (৩৬)।

মতিঝিল থেকে আটকরা হলেন- কবির হোসেন (৩৭), নুরুজ্জামান (৪৫), আব্দুল আজিজ (৪৭), হামিদুর রহমান (৩৭), আবুল হোসেন (৫৯) ও আ. সাত্তার (৫৮)।

শুক্রবার (৫ মার্চ) রাতে র্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে র্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পূর্ব চড়াইল রোড গোলাম বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ২২ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫৫) খেলার কার্ড (তাস), ১৫ টি মোবাইল ফোন ও ১৫ হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া এই দিন বিকাল ৩টার দিকে র্যাব-১০ এর একই দল রাজধানী বংশাল থানার নয়াবাজার ৮৮ হাজী আব্দুল্লাহ সরকার লেন এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় সাত জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০২ পিস জুয়া খেলার কার্ড (তাস), সাতটি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার ৭৮০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও বৃহস্পতিবার দিনগত রাতে র্যাব-১০ এর আর একটি দল রাজধানী মতিঝিল থানার কমলাপুর বাজার রোড এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে আটক হয়। এসময় তাদের কাছ থেকে ১৫০ পিস জুয়া খেলার কার্ড(তাস), আটটি মোবাইল ফোন ও ২৩ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে নিজেদের সর্বস্ব হারাচ্ছিল। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা