মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্বাসরোধে গৃহবধূ হত্যা, স্বামী আটক

শ্বাসরোধে গৃহবধূ হত্যা, স্বামী আটক

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর ডিমলায় লাভলী বেগম (৩০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বুধবার বিকেলে ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়নের নিজ সুন্দরখাতা গ্রামের ফরেস্ট অফিস সংলগ্ন একটি ভুট্টা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গৃহবধূ লাভলী বেগমের স্বামী তৈইবুল ইসলামকে (৩৫) আটক করেছে পুলিশ। লাশের সুরহতাল করার জন্য বিকেল ৪টায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রংপুরের একটি তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত গৃহবধূ লাভলী বেগম ডোমার উপজেলা গোমনাতী ইউনিয়নের আমবাড়ী এলাকার তৈইবুল ইসলামের স্ত্রী, এক সন্তানের জননী ও একই এলাকার রশিদুল ইসলামের মেয়ে।

পুলিশ জানায়, বুধবার দুপুরে উক্ত ইউনিয়নের সুন্দরখাতা গ্রামের ফরেস্ট অফিস সংলগ্ন একটি ভুট্টা ক্ষেতে একটি মরদেহ দেখতে পায় এলাকাবাসী। তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে ডিমলা থানার একটি পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। বিকালে রংপুর পিবিআই একটি তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শনের পর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক তদন্তে লাভলী শ্বাসরোধ করে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় লাভলী বেগমের স্বামী তৈইবুল ইসলামকে আটক করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯১৯৫৭
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮১১১৩
শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা