বৃহস্পতিবার ৯ বৈশাখ ১৪২৮, ২২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলন্ত বাসে শিক্ষার্থী উত্ত্যক্ত, হেল্পার সুপারভাইজার আটক

চলন্ত বাসে শিক্ষার্থী উত্ত্যক্ত, হেল্পার সুপারভাইজার আটক

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২৮ ফেব্রুয়ারি ॥ জেলার নবীগঞ্জ উপজেলায় চলন্ত বাসে কলেজছাত্রী যাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বাসটির সুপারভাইজার ও হেল্পারকে আটক করেছে পুলিশ। রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নবীগঞ্জ উপজেলার ওসমানী রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন হবিগঞ্জের নবীগঞ্জ থেকে ঢাকাগামী লাকী পরিবহনের হেল্পার ইব্রাহিম খলিল ও বাসটির সুপারভাইজার রতন সূত্রধর। আটক খলিল নরসিংদী ও রতন মুন্সীগঞ্জের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার (২৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজের স্নাতক পড়ুয়া এক ছাত্রী লাকী পরিবহনের বাসে করে হবিগঞ্জ থেকে নবীগঞ্জ যাচ্ছিলেন। পথে চলন্ত বাসেই হেল্পার খলিল ও সুপারভাইজার রতন মেয়েটিকে উত্ত্যক্ত করে। বাস থেকে নেমে কলেজছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়।

এরপর রবিবার পুনরায় একই রোডে যাওয়ার সময় স্থানীয় লোকজন বাসটিকে থামিয়ে অভিযুক্ত দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭৩২০৬০
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬৩৫১৮৩
শীর্ষ সংবাদ:
বিলাসী ব্যয় নয় ॥ ক্ষতিগ্রস্ত অর্থনীতি পুনরুদ্ধারে কৌশলী পদক্ষেপ         শান্তর শতকে বড় সংগ্রহের পথে বাংলাদেশ         বিকল্প উৎস থেকে টিকা সংগ্রহের সর্বাত্মক প্রচেষ্টা         দুস্থ মানুষের সহায়তায় প্রধানমন্ত্রীর বরাদ্দ সাড়ে ১০ কোটি টাকা         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         ব্যাঙ্ককে হেফাজত বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র         ১৫ দিনে এলো এক মাসের বেশি রেমিটেন্স         কাম ক্রোধে মত্ত আপাদমস্তক ভণ্ড যুবক         হাওড়ে ধান কাটা ও মাড়াইয়ের ধুম         করোনায় আরও ৯৫ জনের মৃত্যু         দরিদ্র মানুষের জীবন জীবিকায় সবচেয়ে গুরুত্ব দেয়া হবে         রূপপুর বিদ্যুত কেন্দ্রের দ্বিতীয় রি-এ্যাক্টরও আসছে         উদ্বোধনের অপেক্ষায় কক্সবাজারের রানওয়ে প্রকল্প         মেট্রোরেলের বগির প্রথম চালান ঢাকায়         মহামারীতে পোশাক খাতের পুনরুদ্ধার ব্যাহত         আগামী রবিবার দোকান-শপিংমল খোলার বিষয়ে সিদ্ধান্ত         হেফাজতের আরেক সহকারী মহাসচিব গ্রেফতার         দরিদ্র মানুষের জীবন-জীবিকায় সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হবে : অর্থমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৫, নতুন শনাক্ত ৪২৮০         ঢাকায় পৌঁছেছে মেট্রোরেলের প্রথম কোচ