বুধবার ৮ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গলায় ছুরিকাঘাত করে খুন

গাজীপুরে গলায় ছুরিকাঘাত করে খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে কলেজ ছাত্র এক ইজিবাইক চালককে গলায় ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা। নিহতের লাশ শুক্রবার মহানগরীর কাশিমপুর সারদাগঞ্জ এলাকার পুকুরপাড়ের একটি বাঁশঝাড়ের নীচ থেকে উদ্ধার করা হয়। নিহতের নাম- মোঃ রুবেল (১৯)। নওগাঁ জেলার রাণীনগর থানার ভেবরাগাড়ি এলাকার সিরাজুল ইসলামের ছেলে রুবেল সাভারের একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

জিএমপি’র কাশিমপুর থানার ওসি মাহবুবে খুদা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন ভবানীপুর এলাকার কলিম উদ্দিনের বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকেন রুবেল। তার বাবা-মা স্থানীয় বেক্সিমকো কারখানায় চাকুরি করেন। করোনার পরিস্থিতির কারনে কলেজ বন্ধ থাকার সুযোগে সংসারের খরচ যোগাতে এলাকায় ব্যাটারি চালিত যাত্রীবাহী ইজিবাইক চালাতেন রুবেল। প্রতিদিনের মতো বৃহষ্পতিবার তিনি বাসা থেকে ইজিবাইক নিয়ে বের হন। এরপর রাত সাড়ে ১০টার দিকে নিখোঁজ হন রুবেল। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পায় নি। পরদিন (শুক্রবার) সকালে স্থানীয় সারদাগঞ্জ পশ্চিমপাড়া এলাকার পুকুরপাড়ে তাজুল ইসলামের বাঁশঝাড়ের নীচে তার লাশ দেখতে পায় এলাকাবাসী। তবে তার ইজিবাইকটি পাওয়া যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, গলায় একাধিক ছুরিকাঘাতে তাকে হত্যা করে লাশ সেখানে পালিয়ে যায় দুর্বত্তরা। নিহতের পকেট থেকে ইজিবাইকের চাবি পাওয়া গেছে। ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে, না-কি অন্য কোন কারনে তাকে খুন করা হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায় নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
চলমান লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ         করোনা ভাইরাস কেড়ে নিল কবি শঙ্খ ঘোষকে         শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের প্রথম দিনে লাঞ্চ বিরতিতে ভালো অবস্থানে বাংলাদেশ         জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশ         করোনায় তরুণদের সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক         ফ্লয়েডের মৃত্যুর ঘটনায় পুলিশ কর্মকর্তা চাওভিনকে হত্যার দায়ে দোষী সাব্যস্ত         লকডাউন ॥ এখনও শুরুই হয়নি সরকারী ত্রাণ বিতরণ         পাল্লেকেলেতে প্রথম টেস্টে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ         বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৩০ লাখ ৫০ হাজার ছাড়িয়েছে         খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি ॥ প্রতিবাদলিপিতে হেফাজত         মোহাম্মদপুর থেকে হেফাজত নেতা আতাউল্লাহ আমিন গ্রেফতার         করোনায় একদিনে সর্বাধিক সংক্রমণে বিশ্বের সব দেশকে ছাড়িয়েছে ভারত         জর্জ ফ্লয়েড হত্যায় ডেরেক শভিন দোষী সাব্যস্ত         সবার জন্য টিকা চাই ॥ কোভিড-১৯ ভ্যাকসিনকে বৈশ্বিক পণ্য আখ্যায়িত         মুক্তিযুদ্ধ, অসাম্প্রদায়িক সংস্কৃতির বিরুদ্ধেই যত ক্ষোভ         করোনার কবলে ৮০ লাখ প্রতিষ্ঠান         আগের সব বিধিনিষেধই থাকছে নতুন লকডাউনে         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         হেফাজতের ২৩ মামলার তদন্ত করবে সিআইডি         কওমি শিক্ষার্থীদের মাঠে নামিয়ে ক্ষমতা দখলের চেষ্টা করেন মামুনুল